শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহমেদের সাহসী ভূমিকায় বাগমারা থানা এখন দালাল ও তদবির মুক্ত

প্রকাশিত : ০৩:৩৯ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার ৮৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মুকুল হোসেন বাগমারা রাজশাহী হতে:

রাজশাহী জেলার শ্রেষ্ঠ (ওসি) ও বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ মোস্তাক আহমেদের সাহসী ভূমিকার কারণে বাগমারা থানার দালাল ও তদবির মুক্ত হয়েছে। এলাকাবাসী জানান, গত কয়েক মাস আগেও বাগমারা থানার সামনে চোখ রাখলেই দেখা যেত দালালদের নিয়ে গোল মিটিং করছে থানার অনেক পুলিশ কর্মকর্তা। কিন্তু থানার নবাগত ওসি মোঃ মোস্তাক আহমেদ যোগদান করার কয়েক দিনের মধ্যেই বাগমারা থানাকে দালাল ও তদবিরমুক্ত করেছেন।

বাগমারা থানার ইনর্চাজ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ ২০২০ সালের ১১ নভেম্বর ওসি হিসেবে যোগদান করেন বাগমারা থানায় । এরপর ‘পুলিশ জনতা হাতে হাত, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জনগণের মাঝে পুলিশের সেবা পৌঁছে দিতে তার ভূমিকা অগ্রণী। যোগদানের পর থেকেই মাদক নিয়ন্ত্রণ ও সব ধরনের অপরাধ রোধসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছেন তিনি।

থানা সূত্র জানায়, বাগমারা থানায় যোগদান করেই ওসি মোস্তাক আহমেদ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের পাশাপাশি মাদক ব্যবসায়ী গডফাদারদের আটকের জন্য সাড়াশি অভিযান পরিচালনা করেন। তার সার্বিক তৎপরতায় জনমনে প্রশান্তি ফিরে এসেছে। একের পর এক মাদক সম্রাটদের আটকে সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেছেন।

ওসি মোঃ মোস্তাক আহমেদ জানান, বাগমারাবাসীর গর্ব করার মতো অনেক কিছু আছে। তার মধ্যে কিছু অসাধু মাদকব্যবসায়ীর কারণে এ এলাকার সুনাম নষ্ট হচ্ছে। এজন্য সব সময়ই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবেন বলে জানান তিনি।

ওসি বলেন, ‘আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের তৎপরতার কারণে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া পূর্বের ন্যায় এখন আর প্রকাশ্যে মাদক ব্যবসা, থানায় দালালি, ইভটিজিং, চুরি, চালকদের আহত করে মোটরসাইকেল ছিনতাইয়ের মতো ঘটনাগুলো নেই।

এ সময় থানার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিক ও সচেতন মহল সহ এলাকাবাসীর সুষ্ঠু ও সুপরিকল্পিত দিক নির্দেশনা আশা করেন ওসি মোস্তাক আহমেদ।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতেখার আলম জানান, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বাগমারা থানায় যোগদান করার পরেই তাকে নির্দেশনা দেওয়া হয়ে ছিল বাগমারা থানাকে দালাল ও তদবিরমুক্ত করার। মাদক সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করার নির্দেশনা মোতাবেক ইতিমধ্যে বাগমারা থানাকে দালাল মুক্ত করেছেন । সুতরাং রাষ্ট্রের বিভিন্ন উন্নয়নমুলক কাজ সহ প্রশাসনের সকল কাজকর্ম সৎ নিষ্ঠা ও সাহসিকতার সাথে করার জন্য তিনি জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নিবার্চিত হয়েছেন। মোট কথা অন্যায়ের কাছে আপোষহীন একজন ওসি মোঃ মোস্তাক আহমেদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT