শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন

আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী শহীদের পৌর এলাকায় মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:২৮ অপরাহ্ণ, ১৬ জানুয়ারি ২০২১ শনিবার ৯৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীন:

আগামী ৩০শে জানুয়ারি তৃতীয় ধাপে রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই কেশরহাট পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত মোট ৪ জন প্রার্থী ব্যাপক প্রচার প্রচারণা চালায়। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সকল আলোচনা পর্যালোচনা শেষে বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ঘোষণা করেন এবং নৌকার টিকিট তার হাতে তুলে দেন। নৌকার টিকিট পাওয়ার পর থেকে মেয়র শহীদ তার নির্বাচনী মাঠকে পাকাপোক্ত ও শক্তিশালী করে তুলতে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি পৌরসভার ৯টি ওয়ার্ডে তার নির্বাচনী অফিস তৈরি করেছেন।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ শনিবার (১৬ই জানুয়ারি) কেশরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী মোঃ শহিদুজ্জামান শহিদ এর এক নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা আয়োজন করা হয়। শহীদের এই নির্বাচনী মোটরসাইকেল শোভাযাত্রা ও আলোচনা সভায় কেশরহাট পৌরসভা আওয়ামী লীগ ও মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। পাশাপাশি কেশরহাট পৌরসভার প্রতিটি গ্রাম হতে শত শত মানুষ অংশগ্রহণ করেন।

কেশরহাট পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই শোভাযাত্রাটি কেশরহাট উচ্চ বিদ্যালয় মাঠ হতে আরম্ভ হয়ে কেশরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রতিটি গ্রাম প্রদক্ষিণ করে অবশেষে কেশরহাট উচ্চ বিদ্যালয় মাঠে এসে একটি সংক্ষিপ্ত নির্বাচনী আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

এসময় মেয়র শহিদুজ্জামান শহিদ বলেন, আমি এই কেশরহাট পৌরসভা দুই দুইবার এর সফল মেয়র। আমাদের এই কেশরহাট পৌরসভায় এখন পর্যন্ত যা উন্নয়ন হয়েছে তা আমার এবং আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। তৃতীয় ধাপে আগামী ৩০ই জানুয়ারি আমাদের এই কেশরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিন হবে নৌকার বিজয়ের দিন, এদিন হবে আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিজয়ের দিন। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সেই ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের সঙ্গে কণ্ঠ মিলিয়ে বলতে চাই ‘আপনাদের যা কিছু আছে এবং যেখানে আছেন সেখানে থেকেই নৌকার প্রচারণা চালিয়ে যান। এবারের সংগ্রাম নৌকার বিজয়ের সংগ্রাম, এবারের সংগ্রাম কেশরহাট পৌরবাসীর উন্নয়নের সংগ্রাম’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT