শুক্রবার ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ করোনায় বিপর্যস্ত অর্থনীতি পুনরুদ্ধারে সমবায় রোল মডেল:- মোঃ রুহুল আমিন মোল্যা পরিদর্শক জেলা সমবায় কার্যালয় ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে গম সংগ্রহের উদ্বোধন ◈ মোহনপুর থানার ওসি তৌহিদুল আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন ◈ রাজশাহীর মোহনপুরে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত ◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শফিককে চেয়ারম্যান হিসাবে চাই বাউসা ইউপি বাসী

প্রকাশিত : ০৬:৩৩ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২১ বুধবার ৫৬ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য কয়েকজন প্রার্থীর নাম জানা গেলেও এদের মধ্যে এগিয়ে রয়েছেন বর্তমান চেয়ারম্যান শফিকুর রহমান শফিক । তিনি ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান হিসাবে ন্যায় নিষ্ঠা ও সুনামের সাথে পাঁচ বছর পরিষদ পরিচালনা করে আসছেন।

সাংবাদিক দের দেওয়া একান্ত সাক্ষাৎকারে তার উন্নয়নমূলক উল্লেখ যোগ্য কাজ কর্মের কথা তুলে ধরেন যেমন রাস্তাঘাটের ব্যাপক উন্নয়নসহ বাল্যবিবাহ দূরীকরণ বয়স্ক ভাতা প্রদান বিধবা ভাতা সহ বিভিন্ন সরকারি অনুদান সুষম বন্টন করেন। এছাড়াও সালিশি মীমাংসায় তিনি কারো পক্ষপাতিত্ব করেননা তার অধীনস্থ কারো দ্বারা যেন কেউ ন্যায়বিচার থেকে বঞ্চিত না হয় এ বিষয়ে খেয়াল রাখেন। অত্র ইউনিয়নের শফিকের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এত জনপ্রিয়তার কারণে জনগণের খেদমত করার মানসিকতা নিয়ে আবারো আসন্ন ইউপি নির্বাচনের তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন। এছাড়াও করোনাকালীন মহাদুর্যোগে নিজস্ব অর্থায়নে দিয়ে গেছেন তিনি নজিরবিহীন সেবা। অত্র ইউনিয়নে উন্নয়নমূলক কাজ হয়েছে বিধায় পুনরায় শফিকুর রহমান শফিক কে আবারও ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বাউসা ইউনিয়ন বাসী।

এ বিষয়ে বর্তমান বাঘা উপজেলা বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান শফিক বলেন, আমি আশা করি আসন্ন ইউপি নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমুন্ত্রী রাজশাহী -৬ (চারঘাট -বাঘা) আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম জনগণের দুঃখ দুর্দশার কথা মাথায় রেখে অবশ্যই আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন।

তিনি আরো বলেন আমি আগামীতে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে রাস্তাঘাট শিক্ষা-দীক্ষার ব্যাপক উন্নয়নসহ অত্র ইউনিয়নকে পরিপূর্ণ ডিজিটাল আদর্শিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বিশেষ করে সমাজের অবক্ষয় রোধে মাদকের ব্যাপারে সরকার কর্তৃক ঘোষিত জিরো টলারেন্স নীতি গ্রহণ করবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT