বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

উলিপুরে অভাবের তাড়নায় সন্তান দত্তক দেয়া গৃহবধু শেফালীকে সাহায্যানুদান প্রদান

প্রকাশিত : ০১:১২ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০ সোমবার ৭৩ বার পঠিত

মোঃ রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম প্রতিনিধি:

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলা প্রশাসকের নির্দেশে উলিপুর উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি ও মহিদেব’র উদ্যোগে নির্যাতিতা হত-দরিদ্র গৃহবধু শেফালী বেগমকে নগদ অর্থ, ছাগল, হাঁস-মুরগি ও খাদ্য পণ্য প্রদান করা হয়েছে।
রবিবার (২৯ নভেম্বর) বিকালে উপজেলার উত্তর দলদলিয়া করতোয়ার পাড় গ্রামে অবস্থানরত ঐ গৃহবধুর বাবার বাড়ীতে এসে খাদ্য সংকটে পরা পরিবারকে এ সব সাহায্যানুদান প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দলদলিয়া ইউ,পি চেয়ারম্যান ও উপজেলা জাপা সভাপতি আতিয়ার রহমান মুন্সি, মহিদেব যুব সমাজ কল্যাণ সংস্থার উপ-পরিচালক অমল মজুমদার , এরিয়া ম্যানেজার শ্বীদেন্দ্রনাথ দেব, স্থানীয় আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন শাখা সভাপতি মোঃ আদম আলী, ইউপি সদস্য আনোয়ার হোসেন খাঁন প্রমুখ। জানাগেছে, নেশাক্ত স্বামীর দ্বিতীয় বিয়ের হিংস্রতা ও শ্বশুর বাড়ীর লোক জনের নির্যাতনের শিকার হয়ে শেফালী বেগম (৩০) নামের ঐ গৃহবধু দু’কন্যা সন্তান নিয়ে প্রায় দু’বছর থেকে বিধবা মায়ের অশ্রয়ে পিত্রালয়ে মানবেতর জীবন-যাপন করে আসছিল। নিজের ও সন্তানের ভরন-পোশন না পাওয়ায় করোনা কালে খাদ্য সংকটে পরে নিরুপায় হয়ে শেফালীর মা সন্তানের প্রাণ বাচাতে ১৫ মাসের এক কন্যা শিশুকে অন্যের নিকট দত্তক দিয়েছেন। এমনি এক হৃদয় বিদারক ঘটনার খবর গত ২৫ নভেম্বর দৈনিক ইনকিলাব ২৬ নভেম্বর মাসিক যায় যায় বেলা সহ বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশ পায়। যা কুড়িগ্রাম জেলা প্রশাসক মহোদয়ের নজরে পরলে তিনি পরিবারটির খোঁজ-খবর নেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি অসহায় শেফালীকে স্থায়ী কর্মসংস্থান, প্রশিক্ষণ, পরিবারটির সব সময় খোঁজ-খবর নেয়া ও ওই গৃহবধুর দাম্পত্য পূনোরুদ্ধারসহ ভরন-পোষনের দাবী আদায়ে অভিযুক্ত স্বামী আনিছুর রহমানের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ারও আশ্বাস প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT