বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

এত বড় চমক আগে পাইনি

প্রকাশিত : ০৬:১৬ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২২৭ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাংলাদেশের আগেই পশ্চিমবঙ্গের ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘পদ্মার ভালোবাসা’…

নিজেও জানতাম না বাংলাদেশের আগে ছবিটি ভারতে মুক্তি পাবে। জীবনে এত বড় চমক আগে কখনো পাইনি। আজ আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। একটা ইতিহাসের অংশ হিসেবে অন্তত আমার নাম রয়ে যাবে! এর আগে বাংলাদেশের কোনো ছবি দেশে মুক্তির আগে ভারতে মুক্তি পেয়েছে বলে আমার জানা নেই।

গতকাল জ্যোতিকা জ্যোতি অভিনীত প্রদীপ্ত ভট্টাচার্য্যের ভারতীয় ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ মুক্তি পাওয়ার কথা ছিল সেখানে, কিন্তু কলকাতায় হল না পেয়ে এক সপ্তাহ পিছিয়ে গেছে ছবি, জানেন কিছু সে ব্যাপারে?

খুব ইচ্ছা ছিল একই সপ্তাহে বাংলাদেশের দুই অভিনেত্রীর ছবি মুক্তি পাক কলকাতায়, কিন্তু শেষ পর্যন্ত হলো না। জ্যোতি দিদির ছবি নাকি পর্যাপ্ত হল পায়নি। তাই পরের সপ্তাহে হল বাড়লে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন পরিচালক। আমি দিদির ছবির জন্য শুভ কামনা জানাই।

অভিনেতা সায়মন কলকাতা গিয়ে গত সপ্তাহে আপনার ছবির পাবলিসিটির একটি ছবি তুলে ফেসবুকে শেয়ার করেছেন। দেখেছেন নিশ্চয়ই?

দেখেছি তো। দেখে খুবই ভালো লেগেছে। সহকর্মী হলে এমনই হওয়া উচিত। আমার অর্জনে সেও আনন্দিত হবে, অন্যদের জানাতে সাহায্য করবে—এটাই তো চাওয়া। সায়মনের সঙ্গে মাত্র একটি ছবি করেছি—‘মায়াবিনী’। আমাদের মধ্যে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

টালিগঞ্জের দুটি ছবি করছেন আপনি—‘শিবরাত্রি’ ও ‘কাউন্ট ডাউন’। সেগুলোর আগেই মুক্তি পেল বাংলাদেশের ‘পদ্মার ভালোবাসা’। এই ছবি দেখে সেখানকার দর্শক যদি আপনাকে প্রত্যাখ্যান করে?

‘পদ্মার ভালোবাসা’ পুরোপুরি বাণিজ্যিক ছবি, ফোক রোমান্টিক ঘরানার পাঁচমিশেল বলতে পারেন। ‘শিবরাত্রি’ আর ‘কাউন্ট ডাউন’ একেবারেই আলাদা দুটি ছবি। তিনটি ছবিতে তিনভাবে পাওয়া যাবে আমাকে। একটি ছবি দেখে আইরিনকে মাপলে হবে না।

ছবির প্রচারণায় কলকাতায় গেলেন না কেন?

যাওয়ার সব প্রস্তুতি নিয়ে রেখেছিলাম। এর মধ্যেই প্রযোজকের মা মারা গেলেন। তিনিও দ্রুত কলকাতা থেকে ঢাকায় ফিরে এসেছেন। সিদ্ধান্ত নিয়েছি, ২৫ সেপ্টেম্বর যাব। আশা করছি, সেখানকার দর্শকের সঙ্গে হলে বসে ছবিটি দেখব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT