বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র প্রার্থীদের ৫ জনকে বৈধ

প্রকাশিত : ১০:৩১ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার ৪৫ বার পঠিত

মোঃ রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম প্রতিনিধি:

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামে পৌর নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা নির্বাচন অফিসার। বৈধ প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কাজিউল ইসলাম, বিএনপির সমর্থিত প্রার্থী শফিকুল ইসলাম বেবু, স্বতন্ত্রপ্রার্থী আবু বকর সিদ্দিক, চরমোনাই সমর্থিত আব্দুল মজিদ এবং স্বতন্ত্রপ্রার্থী সাইদুল হাসান দুলাল। ৬জন প্রার্থীর মধ্যে মোস্তাফিজুর রহমান সাজুর মনোনয়নপত্র ত্রæটিজনিত কারণে বাতিল করা হয়। ৩ ডিসেম্বর জেলা নির্বাচন অফিসের কনফারেন্স রুমে পৌর নির্বাচনে যাচাই-বাছাইয়ে মোস্তাফিজুর রহমান সাজুর মনোনয়ন পত্র বাতিল করেন-জেলা নির্বাচন অফিসার। এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার মোঃ জাহাঙ্গীর আলম রাকিবের কথা হলে তিনি জানান, ৫জনের কাগজপত্রে ত্রæটি না থাকায় তাদের বৈধ ঘোষণা করা হয়েছে। মোস্তাফিজুর রহমান সাজু কুড়িগ্রাম পৌরসভায় ঠিকাদারী পেশায় নিয়োজিত এবং চলমান উন্নয়ন কাজে যুক্ত থাকার কারণে তাঁর মনোনয়নপত্রটি নির্বাচন বিধিমালা অনুযায়ী বাতিল করা হয়েছে।
উল্লেখ্য, মোস্তাফিজুর রহমান সাজু নির্বাচন বিধিমালা অনুযায়ী ৩দিনের মধ্যে আপিল করতে পারবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT