মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ

কেশরহাটে নৌকার প্রচার মিছিল ছাত্রলীগের : জামাত-বিএনপিকে হুশিয়ারী !

প্রকাশিত : ১০:৫৬ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২১ শুক্রবার ৬৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

আসন্ন রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদকে বিজয়ী করতে প্রচারণা মিছিল ও পথসভা করেছে উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় জামাত-বিএনপির প্রার্থীদের বাড়াবাড়িতে হুশিয়ারী দেন তারা।

শুক্রবার (১৫ জানুয়ারী) বিকেলে পৌরসভার কেশরহাট বাজারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম মমিন ও সাধারণ সম্পাদক শাহিন আলমের নেতৃত্বে এই প্রচারণা কার্যক্রম চলে।

প্রচারণা মিছিলটি বাজারের হাইস্কুল মাঠ থেকে শুরু করে অপরপ্রান্ত মাছ বাজার বড় ব্রিজ প্রদক্ষিন করে। মিছিল শেষে বাজারের প্রধান ফটকে পথসভায় বক্তারা দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন।

এদিকে, আসন্ন কেশরহাট পৌর নির্বাচন এ মাসের শেষ ৩০ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সেক্ষেত্রে আর মাত্র ১৪ দিন নির্বাচনী প্রচারণা চালাবে মেয়র ও কাউন্সিলর প্রার্থী। এর ধারাবাহিকতায় নৌকার প্রচারণায় নেমেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় নৌকার প্রার্থী শহিদুজ্জামান শহিদ এর পক্ষে ভোট চেয়ে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুর রাজ্জাক, মোহনপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম মমিন ও সাধারণ সম্পাদক শাহিন আলম, প্রচার সম্পাদক সবুজ শেখ, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক সজিব ইসলাম দুর্জয়সহ পৌর শাখার বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

বক্তব্যে প্রত্যেকেই জামাত- বিএনপি সহ স্বতন্ত্র প্রার্থী ও তাদের কর্মীদের কড়া হুশিয়ারি দেয়ার পাশাপাশি নৌকার প্রার্থী ও কর্মীদের নিয়ে বিদ্রুপ মন্তব্য থেকে দুরে থাকার আহবান জানান। অন্যথায় প্রকাশ্য দিবালোকে গণধোলাই দিয়ে পৌরসভা ছাড়া করবে ছাত্রলীগ বলেও শতর্ক করা হয়। আর বেশি বাড়াবাড়ি করার চেষ্টা করলে তৎক্ষনাৎ সামনে দাঁড়াবে ছাত্রলীগ বলেও হুশিয়ার করা হয়।

পরিশেষে দলমত নির্বিশেষে সকলকেই নৌকার প্রার্থীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোটারদের অনুরোধ জানিয়েছে ছাত্রলীগ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT