রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

কেশরহাট পৌরসভার বর্তমান মেয়রকে দলীয় মনোনয়ন দিলে আবারো ভোট দিয়ে মেয়র নির্বাচিত করা হবে

প্রকাশিত : ১০:২০ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২০ শুক্রবার ১৭৯ বার পঠিত

মোহনপুর প্রতিনিধি, মোহনপুর প্রতিনিধি :

মোহনপুর প্রতিনিধি ঃ

রাজশাহীর কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২৭ই নভেম্বর) রাতে পৌর এলাকার ৯ ওয়ার্ডের গোপইল মহল্লার মধ্যপাড়ায় জনশ্রোতের মধ্য দিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

অবসরপ্রাপ্ত শিক্ষক ইদ্রিস আলী মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন পৌরসভার বর্তমান মেয়র ও আগামী নির্বাচনে মেয়র পদপ্রার্থী শহিদুজ্জামান শহিদ। এ সময় জনসাধারণের চাহিদা পুরণ ও আগামি দিনের উন্নয়ন ভাবনা বিষয়ক নানা প্রশ্নের জবাবে মেয়র তার বক্তব্যে বলেন, এ পৌরসভা আপনাদের, এখানকার উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার দায়িত্ব আপনাদের।

আপনারা আমাকে পবিত্র দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের অগ্রাধিকার ও নাগরিক সুবিধা নিশ্চিত করে দিয়েছি। ।

নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দীতার জন্য অনেক প্রার্থীরা প্রচারণা চালাচ্ছে। অনেক উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিচ্ছে আপনারা এতে বিভ্রান্ত হবেন না। পৌর এলাকায় যে সকল উন্নয়ন হয়েছে তা জনসাধারণের দৃষ্টিগোচর হয়েছে। অনেক কাজ অনুমোদন হয়েছে এবং চলমান রয়েছে।

পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করাসহ উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিতে আপনাদের দোয়া ও সমর্থন চাই।

এসময় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, সাবেক কাউন্সিলর ইসরাইল হোসেন, ৯নং ওয়ার্ড সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক শমসের আলী সমো, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, আওয়ামিলীগ নেতা আতিউর রহমান, আবদুর রাজ্জাক ও জাকির হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ। শহিদুজ্জামানকে দলীয় মনোনয়ন দিলে আবারো তাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন বলে মহল্লাবাসী একাত্মতা ঘোষনা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT