শুক্রবার ২৩ এপ্রিল ২০২১, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ করোনায় বিপর্যস্ত অর্থনীতি পুনরুদ্ধারে সমবায় রোল মডেল:- মোঃ রুহুল আমিন মোল্যা পরিদর্শক জেলা সমবায় কার্যালয় ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে গম সংগ্রহের উদ্বোধন ◈ মোহনপুর থানার ওসি তৌহিদুল আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন ◈ রাজশাহীর মোহনপুরে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত ◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে

কেশরহাট পৌরসভায় বীর মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার নামকরণ: উদ্বোধন করলেন মাননীয় এমপি ও মেয়র মহোদয়

প্রকাশিত : ০৩:২৪ অপরাহ্ণ, ৮ মার্চ ২০২১ সোমবার ১৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

সোমবার (৮ই মার্চ) সকালে রাজশাহীর কেশরহাট পৌরসভায় দুইটি রাস্তার কার্পেটিং কাজের শুভ উদ্বোধন করা হয়।

কাজের শুভ উদ্বোধন করেন জনাব মোঃ আয়েন উদ্দিন, মাননীয় সংসদ সদস্য, রাজশাহী-৩ ও জনাব মোঃ শহিদুজ্জামান শহিদ, মেয়র, কেশরহাট পৌরসভা, রাজশাহী।

কার্পেটিং কাজের শুভ উদ্বোধন এর পূর্বে কেশরহাট পৌরসভা মেয়র শহিদুজ্জামান শহিদ বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী বীর মুক্তিযোদ্ধাদের আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি। নির্বাচনের পূর্বে আমি আপনাদের কথা দিয়েছিলাম নির্বাচনে যদি বিজয়ী হতে পারি তাহলে মাননীয় এমপি মহোদয়ের সহযোগিতায় আপনাদের দুটো রাস্তা খুব দ্রুত কার্পেটিং করে দেব। আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছেন। তাই সেই কথার ধারাবাহিকতায় আজকে কেশরহাট পৌরসভায় দুইটি রাস্তার কার্পেটিং কাজের শুভ উদ্বোধন করা হবে। কাজ দুইটি- প্রকল্পের নাম : গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২, সাঁকোয়া মোসলেম হাজীর ‘স’ মিল হতে নামোপাড়া জামে মসজিদ হয়ে ফুলশো ওসমানের রাইস মিল পর্যন্ত ১৯০০ মিটার রাস্তা বিটুমিনাস কার্পেটিং দ্বারা উন্নয়ন। চুক্তিমূল্য : ১,০৭,৯২,০৩৮ টাকা। এই রাস্তাটির নাম করণ করা হয় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল কুদ্দুস স্মরণে।

অপর রাস্তাটি হরিদাগাছী দরগাবাড়ি হতে খালগ্রাম সড়কের ০ মি:- ১৭০০ এবং ৩৩০০মি:-৪২০০মি: পর্যন্ত ২৬০০ মিটার রাস্তা বিটুমিনাস কার্পেটিং দ্বারা উন্নয়ন।চুক্তিমূল্য : ১,৫৩,২৭,২৬০ টাকা। এই রাস্তাটির নাম করণ করা হয় বীর মুক্তিযোদ্ধা মরহুম লোকমান হাকিম স্মরণে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদুজ্জামান মুক্তা এবং মোঃ শফিকুল ইসলাম। মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক প্যানেল মেয়র-১ কেশরহাট পৌরসভা, মোঃ রুস্তম আলী প্রামানিক। রোকমতজ্জামান টিপু, কিবরিয়া, দেলুয়ার, ছাত্রলীগ, যুবলীগ শ্রমিকলীগের নেতাকর্মীরা সহ আরো বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT