সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ পুলিশের আনন্দ সমাবেশ অনুষ্ঠিত ◈ নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ◈ উন্নয়নশীলদেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন ◈ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের বর্ণিল আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত ◈ মোহনপুরে ৭ইং মার্চের ঐতিহাসিক ভাষণ এবং বাংলাদেশে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে আনন্দ উদযাপন ◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী

কেশরহাট পৌর নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে তৃতীয় বারের মত মেয়র নির্বাচিত হলেন শহিদুজ্জামান শহিদ

প্রকাশিত : ০৭:১০ অপরাহ্ণ, ৩১ জানুয়ারি ২০২১ রবিবার ১৩০ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীন:

রাজশাহীর মোহনপুর কেশরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে তৃতীয় বারের মত বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শহিদুজ্জামান শহিদ। নৌকা প্রতীক নিয়ে ১০ হাজার ৯১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন তিনি।

তার নিকটতম বিএনপির ধানের শীষ প্রার্থী প্রভাষক খুশবর রহমান পেয়েছেন ১ হাজার ৩২৫ ভোট। মেয়র পদে অপর প্রার্থী জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান আকন্দ ১ হাজার ২৭০ ভোট। নারিকেল গাছ প্রতীকের প্রার্থী রুস্তম আলী প্রামানিক পেয়েছেন ১৯ ভোট।

এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭৭৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৬৮১ জন এবং নারী ভোটার ৮ হাজার ৯৬ জন। এ পৌরসভা ৯টি কেন্দ্রে মধ্যে চারটি ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ভোটের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৭ জন পুলিশ, ৭৬ আনসার, ২টি র‌্যাবের টিম, ২ প্লাটুন বিজিবি, মোবাইল ফোর্স টি এবং আনসার ভিডিপি স্ট্রাইকিং ফোর্স ২টি টিম মোতায়েন ছিল।

গতকাল শনিবার (৩০ জানুয়ারি) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সৈয়দ ফজলুর রহমান। এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের সাধারণ আসনে বিজয়ী কাউন্সিলররা হলেন ১নং ওয়ার্ডে একরামুল হক বিএনপি ,২নং ওয়ার্ডে কফিল উদ্দিন আওয়ামীলীগ , ৩নং ওয়ার্ডে হাফিজুর রহমান বকুল বিএনপি বিনা প্রতিদ্বন্দ্বীতায়, ৪নং ওয়ার্ডে নজরুল ইসলাম বিএনপি,৫নং ওয়ার্ডে সাবের আলী মন্ডল আওয়ামীলীগ , ৬নং ওয়ার্ডে হাফিজ বিএনপি ,৭নং ওয়ার্ডে আব্দুস সাত্তার মন্ডল আওয়ামীলীগ, ৮নং ওয়ার্ডে আসলাম তালুকদার আওয়ামীলীগ ও ৯নং ওয়ার্ডে বাবুল আকতার বিএনপি ।

অন্যদিকে ৩টি সংরক্ষিত আসনে বিজয়ী মহিলা কাউন্সিলররা হলেন-১নং ওয়ার্ডে সেলিনা বানু, ২ নং ওয়ার্ডে নাসিমা ও ৩নং ওয়ার্ডে ঝরনা।

এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রেই ব্যালট পেপারে-এ ভোট গ্রহণ করা হয়। প্রতিটি ভোট কেন্দ্রেই পুরুষ ও মহিলা ভোটারদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT