শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন

ক্যাটরিনার নাম শুনেই চিৎকার দিলেন সালমান

প্রকাশিত : ০৬:৩৪ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৩৮ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

 

সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেমের খবরটি সবারই জানা। সিনেমায় এক সঙ্গে অভিনয় করা ছাড়াও তাদের দুজনকে একান্তে দেখা গিয়েছে অসংখ্যবার। কিন্তু দু:খের বিষয় হচ্ছে তাদের প্রেমের সম্পর্কে ভাটাও পড়েছিল। সালমানকে ছেড়ে মাঝে রণবীর কাপুরের কাঁধে ভর করেছিলেন ক্যাট সুন্দরী। তবে রণবীরের মায়ের অপছন্দের কারণে ক্যাট সুন্দরীর কাছ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন রণবীর। নতুন করে প্রেমে মজেছেন আলিয়া ভাটের প্রেমে।

এদিকে ততদিনে ক্যাটরিনা কাইফও ফিরেছেন তার অতীতের ঠিকানায়। অর্থাৎ সালমান খানের কাছে। রণবীরের কাছ থেকে ফিরে এলে এই অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে আবারও অভিনয় শুরু করেছেন সালমান। এ অবস্থায় বি টাইনে গুঞ্জন রয়েছে সালমান খান সারা জীবনের জন্যই ক্যাটকে আকড়ে ধরেছেন! হয়তো খুব শিগগিরই তারা বিয়েও করতে পারেন!

কিন্তু ব্যক্তিগত সম্পর্ক এবং বিয়ে নিয়ে এখনও দুজনের কেউই মুখ খোলেননি গণমাধ্যমে। তবে দুই তারকার ভক্তরা মনে প্রাণে চান পর্দার মতো বাস্তব জীবনেও তারা জুটি বাঁধুক। এবং বাকিটা জীবন এক সাদের নিচে পার করুক।

তবে মাঝে মধ্যে ক্যাটরিনার জন্য সালমানের ভালোবাসা প্রকাশ পায়। সম্প্রতি তারই প্রমাণ দিয়েছেন ভাইজান। গত ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে ‘ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি ২০১৯’ বা আইফা অ্যাওয়ার্ড’- এর ২০তম আসর। এই আসরটিতে প্রতিবারের মতো এবারও হাজির ছিলেন সাল্লু মির্জা। এছাড়া উপস্থিত ছিলেন বলিউডের অসংখ্য তারকা এবং চলচ্চিত্র ব্যক্তিত্ব।

জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানে কোমর দুলিয়ে উপস্থিত সবাইকে মাতিয়েছেন ক্যাট সুন্দরী। ক্যাটরিনা যখন পারফর্ম করতে মঞ্চে আসেন। তার আগে উপস্থাপক ক্যাটরিনার নামটি ঘোষণা করেন। তখনই উপস্থিত সকলের সামনে দর্শক সারিতে বসে থাকা সালমান খান দাঁড়িয়ে চিৎকার দিয়ে ক্যাটকে স্বাগত জানান। শুধু তাই নয়, দর্শক সারিতে বসেও ক্যাটের নাম জব করতে থাকেন সালমান।

এদিকে ক্যাটরিনাও যে সালমান খানের খুব কাছা কাছি চলে এসেছেন তারও প্রমাণ মিলেছে সুন্দরীর বিভিন্ন কর্মকান্ডে। আর সালমান খানের দুই বোন আলভিরা খান এবং অর্পিতা খান শর্মার সঙ্গেও যে ক্যাটের সুসম্পর্ক রয়েছে সেটাও বলার অপেক্ষা রাখে না। প্রকাশ্যে সালমানের এমন কর্মকান্ড এবং খান সাহেবের পরিবারের সদস্যদের সঙ্গে ক্যাটের সুসম্পর্কই তাদের ভক্তদের চোখ খুলে দিয়েছে। সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন সালমান এবং ক্যাটরিনা দুজন দুজনের অনেক কাছাকাছিই অবস্থান করছেন! হয়তো খুব শীঘ্রই বিয়ের সানাই বেজে উঠবে মোস্ট এলিজিবল ব্যাচেলর এবং ক্যাট সুন্দরীর!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT