বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

ক্ষুদ্র নৃগোষ্ঠী নারী কে প্রধানমন্ত্রীর গরু উপহার দিলেন ইউএনও সুশান্ত কুমার মাহাতো

প্রকাশিত : ১২:০৩ অপরাহ্ণ, ৩ ফেব্রুয়ারি ২০২১ বুধবার ১৮৬ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বিশ্বজিত চৌধুরী, তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলায় ১২৩ ক্ষুদ্র নৃগোষ্ঠী (আদিবাসী) পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাভী গরু উপহার হিসেবে প্রদান করা হয়। আজ (২ ফেব্রুয়ারী) মঙ্গলবার সকালে আদিবাসীদের উন্নত জীবন গড়ার স্বপ্নপূরণে জাতির জনকের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার এ উপহার প্রদান করেন তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো।প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীর দারিদ্র আদিবাসীদের জীবনমান উন্নয়নের লক্ষে এসব গাভী গরু উপহার দেয়া হয়েছে। তানোর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণীসম্পদ উন্নয়ন অধিদপ্তর রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক ডাক্তার শেখ আজিজুর রহমান।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাক্তার ইসমাইল হক, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান ও তানোর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার হেলাল উদ্দিন এসময় এতে উপস্থিত ছিলেন কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রামানিক ও সরনজাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক প্রমুখ।এছাড়াও ক্ষুদ্র নৃগোষ্ঠীর দরিদ্র আদিবাসী উপকারভোগী নারী পুরুষসহ স্থানীয় সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১২৩ জন উপকার ভোগীর হাতে একটি করে শংকর জাতের বকনা গরু ও দানাদার খাবার তুলে দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT