বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জের দাইপুকুরিয়া ইউপি চেয়ারম্যান জুয়েল ও জিয়া মেম্বার জেল হাজতে

প্রকাশিত : ১০:৪৪ অপরাহ্ণ, ৩ জানুয়ারি ২০২১ রবিবার ৭৩ বার পঠিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি:

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন শুনানি শেষে এ আদেশ দেন। চাঁপাইনবাবগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক মোহাম্মদ শহিদুল্লাহ ও একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য মোস্তাক আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

একই সঙ্গে দাইপুকুরিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানকেও কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার ২৭ আসামিকে জামিন ও এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, বুধবার সকালে সিআর ৩৮২/২০২০ নং মামলায় দাইপুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল, ৩ নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানসহ ২৯ আসামি আদালতে হাজির হন। এ সময় আসামিদের পক্ষের আইনজীবী মো. মিজানুর রহমান জামিনের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালতের বিচারক ২৭ আসামিকে অন্তর্বতীকালিন জামিন দেন।

দাইপুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল ও ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে অনুপস্থিত থাকায় এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। এদিন সন্ধ্যায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাদী পক্ষের আইনজীবী মো. দেলওয়ার জাহান জানান, বাদীকে আটকিয়ে রেখে জোরপূর্বক স্বাক্ষর করিয়ে পাঁচটি ব্যাংক চেকের পাতা এবং কয়েকটি নন জুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর ও টিপ নেয়ার অপরাধে ৩০ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়।

মূলত বলপ্রয়োগে সম্পত্তি আদায়ের চেষ্টায় আসামিরা ব্যাংক চেক ও নন জুডিসিয়াল স্ট্যাম্প হাতিয়ে নেন। আমলী আদালতে (শিবগঞ্জ) আইনের ৪৪৮/৩৪২/৩৮৬/৩৪/১০৯ ধারায় মামলাটি দায়ের করা হয়। সে সময় আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। তদন্তেও ঘটনার সত্যতা পাই জেলা গোয়েন্দা পুলিশ।

পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যহত থাকবে বলেও জানান জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT