বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করলেন বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি)

প্রকাশিত : ১১:১৯ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার ৪৯ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বিশেষ প্রতিনিধিঃ

বেটার চাঁপাইনবাবগঞ্জ (বিসি)’র উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ ১৪ই জানুয়ারি বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ সদরের ১০নং ও ১৫ নং ওয়ার্ড ও রাজরামপুরে একযোগে অসহায় দরিদ্রদের মাঝে সংগঠনটির কর্মীরা ১ম দফা শীতবস্ত্র বিতরণে অংশ নেন। আগামীকাল আবারও ২য় দফায় চাঁপাইনবাবগঞ্জের আরও ১ টি ওয়ার্ড, শিবগঞ্জ উপজেলা ও নাচোল উপজেলায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হবে।

শীতবস্ত্র বিতরণে এ সময় উপস্থিত ছিলেন বেটার চাঁপাইনবাবগঞ্জের অন্যতম কর্মী মোঃ আবদুল্লাহ সুজন, মোঃ মেহেদি মিরাজ, মোঃ আব্দুল্লাহ, শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ শাহীন আলম (আফ্রিদি) ও নাচোল উপজেলা প্রতিনিধি মোঃ সারয়ার রনি।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ সোহেল বিশ্বাস বলেন, বেটার চাঁপাইনবাবগঞ্জ একটি অরাজনৈতিক সেচ্ছাসেবী ফেসবুক ভিত্তিক সংগঠন। আমরা প্রতি বছর বিভিন্ন সময় যুবকদের নিয়ে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে থাকি।

শীতবস্ত্র বিতরণ, দুস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ, করোনাকালীন সময়ে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার স্বাস্থ্যসামগ্রী বিতরণ ছাড়াও বিভিন্ন সামাজিক সচেতনতা বৃদ্ধি, বাল্যবিবাহ প্রতিরোধ, নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদ ইত্যাদি প্রচারে অংশ নেয়।

এছাড়াও ফেসবুক গ্রুপের মাধ্যমে রক্ত সংগ্রহ করে দেয়া, সচেতনতা মূলক বিভিন্ন পোস্ট, প্রশাসন ও সরকারের পক্ষে বিভিন্ন ক্যাম্পেইন প্রচার, স্বাস্থ্য সচেতনতা ইত্যাদি প্রচার করা হয়ে থাকে।

তিনি আরও বলেন, আমাদের কিছু প্রবাসী ভাই আমাদের সংগঠনের সাথে আছে ও উন্নয়নে শক্ত ভূমিকা রাখছে বিশেষ করে মোঃ মিজানুর রহমান সাইপ্রাস প্রবাসী ও মোঃ শামিম কাতার প্রবাসী ভায়েরা সামাজিক কার্যক্রমে বিভিন্নভাবে সহায়তা করছে। এছাড়া সদরের বাইরে শিবগঞ্জ উপজেলা থেকে অন্যতম সদস্য আলমগীর জয়, শাহিন আফ্রিদি নাচোল থেকে সারোয়ার রনি, কুষ্টিয়া থেকে আব্দুল হালিম আকাশ ও সিলেট থেকে এস এ শরিফ বিশেষ অবদান রেখেছেন। আমাদের সাথে এ এস এ সোহাগ ও সারোয়ার রনি ২ জন গণমাধ্যমকর্মী যুক্ত আছেন ও সামাজিক কার্যক্রমে অংশ নিচ্ছেন।

তিনি বলেন, আমাদের ভবিষৎ পরিকল্পনা সামাজিক কার্যক্রম চালিয়ে যাওয়া। এজন্য সবার সহায়তা কামনা করেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT