শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন সৈয়দ মনিরুল ইসলাম

প্রকাশিত : ০৭:২০ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার ৫৯ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখা ও জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম।

এদিকে সৈয়দ মনিরুল ইসলাম নৌকার প্রার্থী চূড়ান্ত হওয়ায় শিবগঞ্জ পৌরশহরে আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দ বিরাজ করছে এবং তাঁর সমর্থকরা উল্লাস প্রকাশ করেছেন।নৌকার মনোনীত প্রার্থী করায় সোস্যাল মিডিয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) আওয়ামীলীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সৈয়দ মনিরুল ইসলাম এর নাম ঘোষণা করা হয়। এছাড়া পৌর নির্বাচনে নৌকার দাবিদার ছিলেন – বর্তমান মেয়র এ আর এম আজরি মোঃ কারিবুল হক রাজিন, পৌর আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, সাবেক কাউন্সিলর ঈমানী আলী, অধ্যক্ষ আতাউর রহমান ও সিএন্ডএফ ব্যবসায়ী সাদিকুল ইসলাম। তবে কেন্দ্রীয় ভাবে সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ শিবগঞ্জ উপজেলা শাখা ও জিকে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম কে মনোনয়ন দেওয়া হয়েছে।

এক প্রতিক্রিয়ায় সৈয়দ মনিরুল ইসলাম বলেন, শিবগঞ্জ পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় প্রথমে মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে বিশেষভাবে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের প্রতি। তিনি আরো বলেন, আমি আশা করছি শিবগঞ্জ পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরসভা গড়ে তুলতে পারবো।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থ ধাপে শিবগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি।পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৭ জানুয়ারি। বাছাই ১৯ জানুয়ারি। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি এবং ইলেকট্রনিক
ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহণ হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT