বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

চাঁপাইনবাবগঞ্জে বিআরটিএ’র দাদালসহ ১২ জন আটক

প্রকাশিত : ০৮:০৭ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১ বুধবার ৫৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

ড্রাইভিং লাইসেন্স আবেদনকারীদের জাল শিক্ষাগত সনদ সরবরাহকারী ৪জন ও ৮ আবেদনকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), চাঁপাইনবাবগঞ্জ। বুধবার সকাল হতে দুপুর পর‌্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল।

এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৪ জন জাল সনদ সরবরাহকারী ও ৮ জন ভুয়া জাল সনদে ড্রাইভিং লাইসেন্স আবেদনকারীকে আটক করা হয়েছে। তিনি জানান, আবেদনকারীরা যে শিক্ষা প্রতিষ্ঠানের সনদ আবেদনে সংযুক্ত করেছে, তা স্ব স্ব প্রতিষ্ঠানের নয় বলে প্রত্যয়ন দিয়েছে প্রতিষ্ঠান প্রধানগণ। সেই সুত্র ধরে প্রথমে ৮ জন আবেদনকারীকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যানুযায়ী, জাল সনদ প্রদানকারী ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হল- জালসনদ সরবরাহকারী (তথ্যের ভিত্তিতে আটক) সদর উপজেলার ঘুঘুডিমা গ্রামের মোঃ আকবর আলীর ছেলে মোঃ সৈয়বুর রহমান (৩৫), গাবতলা এলাকার মোঃ হানিফ আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৮), স্বরুপনগর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ মনোয়ার হোসেন পল্টু (৪০) ও নাচোল উপজেলার সোনাইচন্ডি গ্রামের মোঃ জসিম উদ্দীনের ছেলে মোঃ ফারুক হোসেন (২৯) এবং জাল সনদে আবেদনকারী সদর উপজেলার চক দৌলতপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২১), একই উপজেলার দিনোনাথপুর গ্রামের মোঃ জেম আলীর ছেলে মোঃ তোহিদুল ইসলাম (২৯), বারঘরিয়া তফসিল পাড়ার মোঃ সেমাজুলের ছেলে মোঃ শিমুল (২৩), তাহেরপুর বালূগ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে মোঃ আসমাউল হোসেন (৩২), মাঝপাড়ার তারেক আহম্মদের ছেলে মোঃ সাব্বির হোসেন (২৬)

নাচোল উপজেলার কামার জগদল গ্রামের মোঃ রশিদুল হকের ছেলে মোঃ এমদাদুল হক (৩৪), গোমস্তাপুর উপজেলার বাজারপাড়া গ্রামের মৃত সেরাজুলের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৪) ও বাঙ্গাবাড়ি রিফুজিপাড়ার মোঃ আব্দুস সামাদের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহবুব আলম খাঁন জানান, তাদেরকে আসামী করে প্রচলিত আইনে মামলা দায়ের করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT