মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ

চাঁপাইনবাবগঞ্জে সারাদেশের ন্যায় বিভিন্ন দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি পালন ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে নিয়োগ বিধি সংশোধন সহ বেতন আপগ্রেডেশনের দাবিতে স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করছে। “ভ্যকসিন হিরো সন্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” প্রতিপাদ্য আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়। সকাল ৮ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েট কেন্দ্রীয় পর্যবেক্ষক কমিটির আহ্বায়ক ও স্বাস্থ্য সহকারী ইব্রাহিম হোসেন। এ সময় আরও বক্তব্য রাখেন শিবগঞ্জ সভাপতি আব্দুলাহ আল মামুন, সেক্রেটারি রাকিব রাইহান প্রমূখ। বক্তারা বলেন, নিয়োগ বিধি সংশোধন সহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬ তম থেকে ১১.১২ ও ১৩ তম গ্রেডে উন্নীতকরণ করার দাবি না মেনে নেওয়া পর্যন্ত এই কর্মসূচি অব্যহত থাকবে।

প্রকাশিত : ০৫:৩১ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ৪৮ বার পঠিত

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি:

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ

সারাদেশের ন্যায় বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে নিয়োগ বিধি সংশোধন সহ বেতন আপগ্রেডেশনের দাবিতে স্বাস্থ্য সহকারীরা কর্মবিরতি পালন করছে।
“ভ্যকসিন হিরো সন্মান, স্বাস্থ্য সহকারীর অবদান” প্রতিপাদ্য আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে এ কর্মসূচি পালন করা হয়।
সকাল ৮ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েট কেন্দ্রীয় পর্যবেক্ষক কমিটির আহ্বায়ক ও স্বাস্থ্য সহকারী ইব্রাহিম হোসেন।

এ সময় আরও বক্তব্য রাখেন শিবগঞ্জ সভাপতি আব্দুলাহ আল মামুন, সেক্রেটারি রাকিব রাইহান প্রমূখ।
বক্তারা বলেন, নিয়োগ বিধি সংশোধন সহ ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬ তম থেকে ১১.১২ ও ১৩ তম গ্রেডে উন্নীতকরণ করার দাবি না মেনে নেওয়া পর্যন্ত এই কর্মসূচি অব্যহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT