শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

চাকরি করায় স্ত্রীকে গলা টিপে হত্যা

প্রকাশিত : ১১:০৫ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১ বুধবার ৪৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

নিউজ ডেক্সঃ

চাকরি করার অপরাধে স্ত্রীকে গলা টিপে হত্যা করার কথা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে স্বীকার করেছেন স্বামী সাদ্দাম হোসেন (৩৬)। আজ বুধবার সকালে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

সাদ্দাম হোসেন নাটোরের লালপুর উপজেলার মাঝগ্রামের তয়জাল প্রামাণিকের ছেলে। তিনি তাঁর স্ত্রী শারমিন খাতুনকে হত্যার করার কথা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকার করেন।

আদালতের বরাত দিয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ২৩ জানুয়ারি রাতে সাদ্দাম হোসেনের শোয়ার ঘর থেকে তাঁর স্ত্রী শারমিন খাতুনের লাশ উদ্ধার করা হয়। এ সময় তাঁর স্বামী পলাতক ছিলেন। এ ঘটনায় নিহত শারমিনের ভাই মো. রিপন আলী বাদী হয়ে লালপুর থানায় তাঁর ভগ্নিপতি সাদ্দাম হোসেনকে আসামি করে হত্যা মামলা করেন। পরবর্তী সময়ে পুলিশের একাধিক দল তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থেকে সাদ্দাম হোসেনকে আটক করে। গতকাল সন্ধ্যায় সাদ্দামকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদের আদালতে হাজির করা হলে তিনি স্ত্রীকে গলা টিপে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

পুলিশ জানায়, দারিদ্র্যের কারণে শারমিন খাতুন ঈশ্বরদী ইপিজেডে চাকরি নিয়েছিলেন। এটা মেনে নিতে পারেননি তাঁর স্বামী। ঘটনার দিন রাত সাড়ে ১১টায় নিজ ঘরে চাকরির বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। একপর্যায়ে শারমিনের বুকের ওপর উঠে তাঁর গলা ও মুখ টিপে শ্বাসরোধে হত্যা করেন সাদ্দাম। এই মামলার অভিযোগপত্র খুব শিগগির আদালতে জমা দেওয়া হবে। সূত্র: প্রথম আ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT