শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে নওগাঁ জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত : ০৪:১৩ অপরাহ্ণ, ১ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার ৬৭ বার পঠিত

আতাউর শাহ্,, নওগাঁ প্রতিনিধি:

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁ জেলা শাখার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করা হইবে।

সোমবার (৩০ নভেম্বর) নওগাঁ জেলা আওমীলীগের দলীয় কার্যালয় এর সামনে বিকেল ৪ ঘটিকায়, বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ সমাবেশ আওমীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নওগাঁ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে সামনে এসে শেষ হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নওগাঁ জেলা শাখার সভাপতি এডভোকেট খোদাদাদ খাঁন পিটু এবং বিক্ষোভ সমাবেশ শ্লোগান দেয়, যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট খোদাদাদ খাঁন পিটু বলেন, বাংলাদেশের ৯০% মানুষের প্রধান র্ধম হচ্ছে ইসলাম এবং এই ইসলাম র্ধমকে পুজিঁ করে অনেকে প্রতরণা করছে। আমরা জানি যে, ইসলাম শান্তির ধর্ম এবং এই শান্তির র্ধমকে অনেকে ভূলভাবে ব্যবহার করছে। শুধু তাই নয়, কিছু মানুষ আছে যারা আল্লাহ-রাসুলের উক্তি বা বাণীর ভূল ব্যাখ্যা দিয়ে জিহাদের নামে চরমপন্থা, জঙ্গিবাদ বা সন্ত্রাসের মতো নানা অশুভ কাজের বীজ বপন করছে।যারা ধর্মের অপব্যাখ্যা দেয় এবং ধর্মকে ব্যবহার করে সন্ত্রাসমূলক কাজ করে তারা কখনই কোনো ধর্মের অনুসারী হতে পারে না কারণ ধর্ম কখনো সন্ত্রাসমূলক কাজের প্রতি আগ্রহ সৃষ্টি করে না বরং সন্ত্রাসমূলক কাজ থেকে বিরত রাখে।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT