বুধবার ১৪ এপ্রিল ২০২১, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু ◈ রাজশাহীর কেশরহাটে এলপিজি গ্যাস পাম্পের উদ্বোধন ◈ তানোরে রাস্তা নির্মানে প্রকৌশলীর অবহেলায় ঠিকাদারের দূর্নীতি ◈ মহাদেবপুরে বিধবা মহিলাকে গাছের সাথে বেঁধে মারপিট করে প্রাচীর নির্মাণের অভিযোগ ◈ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী পুলিশ সুপার মহোদয়ের এর সচেতনতামূলক কার্যক্রম ◈ লকডাউনের প্রথম দিনে কেশরহাটে ভ্রাম্যমান আদালতে ১ জনের ৭ দিনের জেল

জামালগঞ্জে আব্দুল জলিল হৃদয়’র সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত : ০৩:৪৪ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৪০৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউপির বহু প্রাচীনতম ও পরিচিত বাজার ভীমখালীতে আজ ২০ সেপ্টেম্বর বিকেলে বিছনা গ্রামের উমান প্রবাসী উদীয়মান গীতিকবি আব্দুল জলিল’র স্বদেশ আগমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়।

উজ্জল টিটুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন ভীমখালী হাই স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক ও বর্তমানে জয়কলস হাই স্কুলের প্রধান শিক্ষক ইরেশ লাল ভট্রাচার্জ,এতে স্বাগত বক্তব্য রাখেন এডঃ শাহিনুর রহমান শাহীন, গোলাম জিলানী আফিন্দী রাজু ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ জামালগঞ্জ, প্রফেসার শফিক আহমদ,গীতিকবি এমরুল কয়েস, মানব দৃষ্টি ২৪.কম অনলাইন পত্রিকার উপদেষ্টা রেজাউল করিম কাপ্তান, আশাদ চৌধুরী,শাহীন উদ্দিন প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে সুনামগঞ্জ ২১ এর মহিলা সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার উপস্থিত হতে না পারায় উনার পক্ষে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের কৃতি সন্তান ভাটি অঞ্চলের মেহনতি মানুষের বন্ধু ও সকল শ্রেণী পেশার মানুষের প্রিয় লোক পুলিশ পরিদর্শক শাহরিয়ার বিপ্লব। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন, সাচনা বাজার ইউপির (৩) বারের জননন্দিত চেয়ারম্যান নূরুল হক আফিন্দী।

উক্ত সংবর্ধনায় এলাকাবাসী শাহরিয়ার বিপ্লবকে পেয়ে আনন্দের শেষ নেই। কারণ তিনি জামালগঞ্জ উপজেলারই সন্তান। উনার উপস্থিতির কথা শোনে উপস্থিত মুহুর্তে আশপাশ ও দূরদূরান্ত থেকেও মানুষের ভীর জমে যায়।

প্রধান, বিশেষ অতিথিদের আলোচনায় বড় বড় কবি সাহিত্যিক, গীতিকারদের জীবনী তোলে ধরা হয়। তারা সকলেই বলেন আব্দুল জলিল তার লিখনীর মাধ্যমে
আমাদের প্রতিটি কাজ কর্মসহ এলাকা ও দেশ-বিদেশের ঘটে যাওয়া সকল তথ্য তোলে আনছে তার কবিতায়। আব্দুল জলিলের ক্লাসিক জ্ঞান তেমন বেশী না থাকলেও তার মেধার মাধ্যমে আমাদের জন্য দেশের জন্য লিখে যাচ্ছে। ২১শে বই মেলাতে তার প্রকাশিত বইসহ বারবার উপহার দিচ্ছে কতশত কবিতা। যা আমাদের জীবন চলার পাথেয় হতে পারে। আমরা সকলে এই অঙ্কুর থেকে ফুল ফুটাতে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT