রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

জুভেন্টাসের রোনালদোময় জয়, মিলান ডার্বি ইন্টারের

প্রকাশিত : ০৭:০৭ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৬১ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

 

অ্যারন রামসেকে গোল করালেন। এরপর ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেও পেনাল্টি থেকে পেলেন গোল। জুভেন্টাস ইতালির লিগ সিরিএ তে ২-১ ব্যবধানে ভেরনাকে হারিয়েছে। এই ম্যাচের ২০ মিনিটে গোল হজম করে জুভেন্টাস। পরবর্তীতে রোনালদোর আলোয় জয় নিয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

২০ মিনিটে মিগুয়েল ভেরনাকে এগিয়ে দেন। ৩১ মিনিটে রোনালদোর পাস থেকে জোরালো শটে গোল করেন রামসে। ৪৯ মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন রোনালদো।

চলতি মৌসুমে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয়স্থানে রয়েছে জুভেন্টাস। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টারমিলান। রাতে মিলান ডার্বি হয়েছে। সেখানে এসি মিলানকে ২-০ গোলে হারিয়েছে ইন্টারমিলান। ব্রোজোভিচ ও রোমেলু লুকাকু গোল পেয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT