মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ

জেলার শ্রেষ্ঠ ওসিকে হাট গাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : ০৯:৫৩ অপরাহ্ণ, ২৮ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার ৫৫ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ মোস্তাক আহম্মেদকে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। সততা, সাহসীকতা ও সফলতার সহিত প্রশাসনিক সকল কার্যক্রম পরিচালনা করার জন্য তাকে ইতিমধ্যে পুরষ্কার প্রদান করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে পুলিশ সুপার (এসপি) এবি এম মাসুদ হোসেন বিপিএম বার তার হাতে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি)হিসেবে পুরস্কার তুলে দেন।

এব্যাপারে রাজশাহী এক পুলিশ কর্মকর্তার সাথে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ওসি মোস্তাক আহম্মেদ গ্রেফতারি পরোয়ানা, নারী নির্যাতন রোধ, অপহরণ, ছিনতাই, হত্যা মামলা ও মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে সততার সহিত সফলতার পরিচয় দিয়ে এ পুরস্কার পেয়েছেন।

পুরষ্কার প্রাপ্তির বিষয়ে তার অনুভুতি জানতে চাইলে মোস্তাক আহমেদ জানান, পুলিশের সকল সেবা সততার সহিত মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার ফলস্বরূপ এ পুরস্কার। এজন্য তিনি তাঁর উর্ধ্বতন সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) ইফতেখার আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম সবাইকে সততার সহিত দেশ ও জাতীর কল্যাণে আত্মনিয়োগ করার জন্য আহবান জানান ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় হাটগাঙ্গোপাড়া মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম সহ-সভাপতি মোঃ মোবারক হোসেন সহ-সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন , সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শামসুজ্জামান , কোষাধক্ষ্য মোহাম্মদ মুকুল হোসেন, মোঃ সাজু মাহমুদ এবং সদস্য আলমগীর হোসেন , ওসি মোস্তাক আহমেদ এর অফিস কার্যালয়ে উপস্থিত থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT