রবিবার ১৮ এপ্রিল ২০২১, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব ◈ আটোয়ারীতে লকডাউন কার্যকরে উপজেলা ও পুলিশ প্রশাসনের যৌথ মহড়া ◈ রমজানের শুরুতেই বেগুনের বাজারে আগুন! ◈ মহাদেবপুরে ২ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে হাজী শরিফের বিরুদ্ধে মামলা ◈ সুবর্ণচরের বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ◈ প্রশাসনকে ম্যানেজ করে কৃষি জমি ও বনজফলজ গাছ যাচ্ছে ইভাটার পেটে ◈ লকডাউনে আমি ঘরে থাকতে চাই আমাকে খাবার দিন ◈ তানোর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন ◈ নওগাঁয় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক কারাগারে ◈ রাজশাহীর কেশরহাটে শিক্ষকের কবর উন্মুক্ত করণ শুরু

তর সইছে না: কিয়ারা আদভানি

প্রকাশিত : ০৭:৩৮ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৫৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

 

কিয়ারা আদভানি। বলিউডে আত্মপ্রকাশ করেছেন সবে পাঁচ বছর। এরইমধ্যে জায়গা করে নিয়েছেন আলাদাভাবে। রূপ-লাবণ্য আর শরীরী আবেদনে তিনি মুগ্ধ করেছেন দর্শকদের। প্রশংসিত হয়েছেন সমালোচকদের কাছেও।

চলতি বছর তার অভিনীত ‘কবির সিং’ সিনেমাটি ব্লকবাস্টার হিট হয়। রেকর্ড পরিমাণ ব্যবসা করে বক্স অফিসে। যার ফলে কিয়ারা আদভানির কেরিয়ারে এখন স্বর্নালী সময় চলছে। হাতে রয়েছে বেশ কিছু বড় প্রোজেক্ট।

এমনই সময়ে তিনি যুক্ত হলেন বহুল আলোচিত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’-তে। হালের আরেক তারকা কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কিয়ারা।

এই সিনেমায় কাজের সুযোগ পেয়ে কিয়ারা ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ভুল ভুলাইয়া’ ছিল আমার দেখা প্রথম হরর সিনেমা। প্রথম সিনেমার দারুণ ভক্ত হিসেবে এ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়ে আমি দারুণ উচ্ছ্বসিত। কার্তিক ও আমি প্রথমবার একসঙ্গে কাজ করছি। এ যাত্রা শুরু করতে আমার মোটেও তর সইছে না।

এদিকে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানিকে নিয়ে দারুণ আশাবাদি ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার পরিচালক আনীস বাজমী। তিনি বলেন, আমি সবসময় নতুন প্রজন্মের অভিনেতাদের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকি। কার্তিক ও কিয়ারার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমি নিশ্চিত তারা নতুন প্রাণশক্তিতে চমৎকারভাবে নিজেদের চরিত্রকে ফুটিয়ে তুলবেন।

ইতোমধ্যে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার একটি পোস্টার প্রকাশ হয়েছে। তবে শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। এরপর আগামী বছরের জুলাইতে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে শোনা যাচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT