শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন ◈ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন প্রবীণ আ.লীগ নেতা রুস্তম আলী প্রামাণিক ◈ যশোর পৌরসভার ৯নং ওয়ার্ডবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আজিজুল ইসলাম ◈ পঞ্চগড়ের আটোয়ারীতে কর্মহীন অসহায়ের মানুষের পাশে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ◈ তানোরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের বৃত্তি ও উপকরণ বিতরণ। ◈ নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদে কাঙ্খিত সেবা পেয়ে খুশি জনগণ ◈ নওগাঁয় অসহায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌছে দিলো কৃষকলীগ ◈ নওগাঁয় প্রভাবশালীরা জমি দখল করে বেড়া দিয়ে ঘিরে নেয়ায় ৮টি পরিবার অবরুদ্ধ ◈ রাজশাহীতে অশুভ শক্তি রুখে দেয়ার প্রত্যয় ◈ পঞ্চগড়ে কৃষকের মাঝে কম্বাইন হারভেষ্টার মেশিন বিতরণ

দেশে করোনায় প্রথম পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত : ০৬:০১ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০২০ বুধবার ১৯৭ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

করোনাভাইরাসে দেশে ফ্রন্টলাইনের যোদ্ধা হিসেবে কাজ করছে বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যরা। করোনা আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ থেকে শুরু করে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, অসহায়দের সহযোগিতা করা সবকাজেই সামনে থেকে লড়ছেন তারা। তবে এবার করোনার কাছে হেরে গেলেন ফ্রন্টলাইনের এক যোদ্ধা। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ডিএমপির এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। তার নাম জসিম উদ্দিন। তিনি পুরান ঢাকার ওয়ারী থানার একটি পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। জসিম উদ্দিনের বাড়ি কুমিল্লার বুড়িচংয়ে। তার দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

জানা গেছ, গত ২৪ এপ্রিল করোনায় আক্রান্ত হন ডিমএমপির এই পুলিশ সদস্য। এরপর ফকিরাপুলের একটি হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল তাকে। অবস্থার অবনতি হওয়ায় গতকাল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) সুজিত কুমার বলেন, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে ফাঁড়ি থেকেই আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে। মঙ্গলবার রাতে অবস্থা গুরুতর হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। কোয়ারেন্টিনে থাকার সময় তার জ্বর-ঠান্ডা ছিল। আজ শনাক্ত হয় তিনি করোনা আক্রান্ত ছিলেন।

ডিএমপি সূত্রে জানা গেছে, ঢাকায় কোয়ারেন্টিনে থাকা পুলিশের প্রথম এক সদস্যের মৃত্যু হলো । এছাড়া পুলিশের আরো দুই শতাধিক সদস্য প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাইরে আরও ৬৫২ জন কোয়ারেন্টিনে রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT