রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

নওগাঁর মান্দা ইলসাগাড়ী মৌজায় জমি ক্রয় করে বিপাকে সাইদুর রহমান দ্বারে দ্বারে ঘুরছে সুষ্ঠু বিচারের দাবীতে

প্রকাশিত : ০৮:১১ অপরাহ্ণ, ২২ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার ৫২ বার পঠিত

মোঃ আঃ মজিদ মন্ডল সম্রাট, নওগাঁ প্রতিনিধি :

মোঃআঃ মজিদ মন্ডল (সম্রাট)নওগাঁঃ

নওগাঁর মান্দা ইলসাগাড়ী মৌজায় জমি ক্রয় করে বিপাকে সাইদুর রহমান দ্বারে দ্বারে ঘুরছে সুষ্ঠু বিচারের দাবীতে, এমনকি আদালতের নির্দেশ মানছে না প্রতিপক্ষ।ঘটনাটি ঘটেছে নওগাঁ জেলার মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের ভরট্রকাঠের ডাঙ্গা গ্রামের সাইদুর রহমানের সাথে।
ভুক্তভোগী জানান, আমি আর এস ৩৩৭নং খতিয়ানের রেকর্ডীয় মালিক আছির উদ্দিন প্রাং এর মৃত্যুতে তার ওয়ারিশ পুএ সাইদুর রহমান ও কন্যা আঞ্জু আরা বিবি এদের নিকট হতে ১০/০৩/২০০৪ খ্রি.তারিখের ২৩৯৫ নং দলিল মূলে আর এস ২৩ দাগের ০.২৯ একর জমি ০১/আলাউদ্দিন ০২/রেজাউল ০৩/মহির উদ্দিন প্রাপ্ত হন। আলাউদ্দিন ও মহির উদ্দিন ০৮/০৯/২০০৯ তারিখের ৭১৭১ নং দলিলে ০.০৮২৫ একর এবং ৭১৭২ নং দলিলে ০.০৯৫০ একর মোট ০.১৭৭৫ একর জমি আবুল হোসেন বরাবর হস্তান্তর করেন। পরবর্তীতে আবুল হোসেন ১৫/১১/২০০৯ তারিখের ৯৪৪৫ নং দলিলে ০.০৮২৫ একর এবং ১৯/০২/২০১২ তারিখের ১৫২১ নং দলিলে ০.০৯৫০ একর মোট ০.১৭৭৫ একর জমি ক্রয় করি। যা ক্রয় করার পর থেকে অদ্যাবধি ভোগদখল করে আসছি। যার কিছু অংশ ভরাট করে গাছ রোপন করেছি। নিচের কিছু অংশ কলাগাছ সহ অন্যানো গাছ লাগাই। দলিলমূলে রাস্তার সংলগ্ন জমি দখল নিয়েছি ৮/৯বছর থেকে।
হঠাৎ করেই বিবাদী আঃ মজিদ জমির সামনের একাংশ নিজের বলে দাবী জানান।তিনি বলেন, আমি ২৩৯৫নং দলিলের গ্রহীতা নিকট হতে ১৩/০৩/২০১৩ তারিখের ২৫৯০ নং দলিলমূলে ০.০৯৬৭ একর জমি ক্রয় করি। যা আমি দখলে নিতে গেলে সাইদুর রহমান আমার বিরুদ্ধে বাধা দিয়ে মামলা করেন।
সাইদুর রহমান জানান,আমি জমি ক্রয়সংক্রান্ত নোটিশ ঝুলিয়ে নিয়মঅনুযায়ী জমি ক্রয় করি। জরবদখল ঠেকাতে আদালতের সরানো পূর্ণ হয়ে মামলা করি মামলা নং২৪১পি/২০২০(মান্দা)স্মারক নং৫৭২/২। যার প্রেক্ষিতে আদালত উপজেলা ভূমি অফিস তদন্তের জন্য পাঠাই সেই তদন্তে আমার ০.১৭৭৫ একর ক্রয় জমি সঠিক এবং রাস্তা সংলগ্ন পুর্বাংশে বলে উল্লেখ করেছে।তার পরেও বিবাদী ক্ষমতার অপব্যবহার করে ভয় ভীতিপ্রদর্শন করে আমার লাগানো গাছ কৌশলে কর্তন করছে। আদালতে মামলা থাকা সত্বেও এসব কর্মকাণ্ড আদালতকে অবমাননাকর।
আদালতের রায় পর্যন্ত এসব কর্মকাণ্ড বন্ধ করার জন্য প্রসাশনের কাছে দাবী জানাচ্ছি।
এব্যাপারে সার্ভেয়ার সাদ্দাম জানান,আমি তথ্য প্রমাণে যা পেয়েছি তা আদালতে পাঠিয়েছি সিন্ধান্ত আদালত নিবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT