রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

নওগাঁয় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন, আটক ২

প্রকাশিত : ১১:০৫ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২০ সোমবার ৮৯ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

মো.আককাস আলী,স্টাফ রিপোর্টার :-

নওগাঁর নিয়ামতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি খুন হয়েছেন। ঘটনাটি উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামে ঘটেছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে নূরুল ইসলাম (৫০)এর সাথে তার চাচাতো ভাই আবুল কালাম আজাদের পুকুরে গরুকে গোসল করা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। গত ২৩ নভেম্বর সোমবার সকাল ৯ দিকে পাকার রাস্তার মোড়ে আবুল কালাম আজদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল কালাম আজাদ ও তার ছেলেসহ আরো কয়েকজন মিলে নূরুল ইসলামকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মারধর করেন। এক পর্যায়ে নূরুল ইসলাম মাটিতে লুটিয়ে পড়ে এবং সেখাই তার মৃত্যু হয়। পুলিশ সংবাদ পেয়ে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসে এবং অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পিরপুকুরিয়ার মোঃ আজিজুল হকের ছেলে বদরুল আলম (৩০) ও মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ সুমন (৩০) কে আটক করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (মান্দা সার্কেল) মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ করেন।
নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে বদরুল আলম (৩০) ও সুমন (৩০) কে আটক করা হয়েছে। এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT