শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

নওগাঁয় নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা

প্রকাশিত : ০৯:৫৮ অপরাহ্ণ, ৯ ডিসেম্বর ২০২০ বুধবার ৭১ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর নওগাঁ প্রতিনিধি :-

নওগাঁর নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। আজ বুধবার ৯ ডিসেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলানায়তন এ নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ, জয়ীতাদের সংবর্ধনা ও রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপেেজলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নইম।
আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে ৫জনকে জয়ীতা নির্বাচিতদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে সফল জননী হিসাবে উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের অমরসিংহপুর গ্রামের মৃত- সৈয়ব আলী কন্যা গুলনাহার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারীতে বাহাদুরপুর ইউনিয়ন ইউনিয়নের সাদাপুর গ্রামের মৃত- আকিমুদ্দিনের কন্যা মোসাঃ সীমায়ারা, নির্যাতনে বিভীষিকা মুছে নতুন উদ্যামে জীবন শুরু করায় বাহাদুরপুর ইউনিয়নের নাকইল গ্রামের আলাউদ্দিনের কন্য শান্তা খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নিয়ামতপুর সদর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের মোঃ মোছাদ্দেক হোসেন চৌধুরীর স্ত্রী মোসাঃ পারুল আক্তার ও শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় ভাবিচা ইউনিয়নের ভাবিচা গ্রামের বিপুল জোয়ার্দারের কন্যা শিল্পী জোয়ার্দ্দারকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচন করে তাদের ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT