মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ

নওগাঁয় প্রেমে সাড়া না পাওয়ায়, প্রমিককে সিনেমা স্টাইলে পিটিয়ে ফটো সেশন অবশেষে হত্যা, গ্রেপ্তার ১

প্রকাশিত : ০৩:৪৪ অপরাহ্ণ, ১২ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার ৬৭ বার পঠিত

আতাউর শাহ্,, নওগাঁ প্রতিনিধি:

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁ শহরের রুবির মোড়ে আনিসা আনির (১৮) প্রেমে সাড়া না পাওয়ায় ব্যর্থ হয়ে আসিফ সজল, গত ৮ ফেব্রুরায়ী দুপুরে আনিসা আনির প্রেমিক হামিম হােসন (২০) দেখা করতে আসলে তাকে এ সময় আসিফ সজলের নৃতত্বে তার সহযােগিরা সুরুজ, প্রান্তসহ অন্য সহযাগিরা সিনেমা স্টাইলে পিটিয়ে ফটো সেশন করে হামিম হোসেনের মোবাইল হতে ফেসবুক বন্ধুদের ইনবক্সে ছবি ও ভিডিও দিয়ে জানান দেন। অথপর হামিমের অবস্থার অবনতি হওয়ায় অচেতন অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গিয়ে জরুরি বিভাগের সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

নওগাঁ সদর হাসপাতালে কর্তৃপক্ষ রুগী দেখে, অভিভাবক না পাওয়ায়, থানায় খবর দেয়, পুলিশে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিবারের খোঁজ নিয়ে হামিমের পরিবারকে জানান, তাৎক্ষণিক পরিবারের লোকজন হাসপাতালে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুত্বর অবস্থায় রাজশাহী হাসপাতালে হস্তান্তর করেন। রাজশাহী রয়্যাল হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় গতকাল বহস্পতিবার ভাের রাতে মারা যান।

ঘটনায় সদর থানায় ৩ জনের নাম উল্লেখসহ আরাে অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হলে মামলার প্রধান আসামী বখেটে আসিফ সজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে বাঁকি আসামীদের গ্রেপ্তার করতে পারনি পুলিশ। হামিম হােসন বৃহস্পতিবার ভাের রাতে রাজশাহী রয়্যাল হাসপাতালে মারা যান।

নিহত হামিম হােসন নওগাঁ সদরের মুরাদপুর গ্রামের শাহাদাত হােসনের একটি মাত্র ছেলে।

নিহতের পারিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হামিম হােসেন রাজশাহী কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষ অধ্যায়নরত ছাত্র ও প্রাণ কাম্পানিতে চট্টগ্রামে চাকুরি করেন এবং বাবা-মায়ের সাথে সেখানেই থাকেন। গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম থেকে নওগাঁয় হামিমের চাচাত ভাইয়ের বিয়েতে আসেন। গত ৮ ফেব্রুয়ারি দুপূরে নওগাঁ শহরের রুবির মােড় হামিমের প্রেমিকা আনিসা আনির সাথে দেখা করতে আসেন।

শাহাদাত হােসন জানান, হামিম খুব ভদ্র ছিল। তার প্রেমিকা আনিসা আনির সাথে দেখা করতে এলে প্রেমে ব্যার্থ বখেটে সজলের নৃতৃত্বে তার সহযােগিরা সুরুজ, প্রান্তসহ অন্য সহযােগিরা মারপিট ও ইট দিয় মাথায় আঘাত ও নির্যাতন করে। তিনি আরা জানান, বখেটে সজলের পরিবার নওগাঁ শহরের প্রভাবশালী পরিবার। ন্যায় বিচার না পাওয়ার আশঙ্কায় রয়েছেন তাদের পরিবার বলে অভিযােগ করেন।

নওগাঁ সদর থানার ওসি সােহরাওয়ার্দি হােসন জানান, আনিসার সাথে প্রেমে ব্যার্থ হয়েই বখেটে আসিফ সজলের নেতৃত্বে হামিমকে হত্যা করা হয়েছে। আসিফ সজলের বিরুদ্ধে নওগাঁ সদরসহ বিভিন্ন থানায় একাধিক মামলা হয়েছে। নিহতদের মৃতদেহ ময়না তদন্ত করা হয়েছে। মামলার অন্য আসামীরা পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাদেরও দ্রুত গ্রেপ্তার প্রচেষ্টা চলছে।

তিনি আরাে জানান, ঘটনার পর থেকে আনিসা আনি ও তার পরিবার পলাতক হয়েছে। সজলের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে রিমান্ডের আবদেন জানানাে হবে। রিমান্ড মঞ্জুর হলে ৩ জনের নাম উল্লেখ্য বাদেও অন্য জড়িতদের পরিচয় ও হত্যার প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT