শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

নওগাঁয় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার বিরুদ্ধে সরকারী কর্মকর্তা কর্মচারীদের প্রতিবাদ সভা

প্রকাশিত : ০৭:০৬ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০২০ শনিবার ৫৩ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :

সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরেও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার বিরুদ্ধে সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ১২ ডিস্বেবর শনিবার বেলা ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে ও উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশীদের সঞ্চালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার, ওসি (তদন্ত) হুমায়ন কবির, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী নূর-ই-আলম সিদ্দিকী, সহকারী প্রকৌশলী (বিএমডিএ) মতিউর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার আরিফুজ্জামান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নিলুফার ইয়াসমিন, উপজেলা রির্সোস সেন্টারের ইন্সট্রাক্টর তমা চৌধুরী, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তোফাজ্জল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার তরিকুল ইসলাম, নিয়ামতপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন তোতা, টিকরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেনসহ বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।
“জাতির পিতার সম্মান, রুখবো মোরা অ¤্রান” শ্লোগানকে সামনে রেখে সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশকে কল্পনা করা হয় না। বঙ্গবন্ধুর ভাস্কর্য রক্ষা রক্ষা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী তথা বাঙ্গালী জাতি হিসাবে আমার আপনার প্রত্যেকের নৈতিক দায়িত্ব। বক্তারা আরো বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বলেন, যারা এ অপকর্মটি করেছে তাদের এমন শাস্তি দেওয়া হোক, যেন আর কেউ ভবিষ্যতে এরকম অপকর্ম করার সাহস না পায়। বঙ্গবন্ধুর বাংলাদেশে বাস করে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ধৃষ্টতা আর না দেখায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT