শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

নওগাঁয় মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত নানন্দিক, পরিচ্ছন্ন ও আধুনিক ডিজিটাল পৌরসভা গড়ে তোলতে চাই- নির্মল কৃষ্ণ সাহা

প্রকাশিত : ০৭:০৪ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০২০ শনিবার ৯১ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :

সারা দেশের ন্যায় নওগাঁতেও শুরু হয়েছে পৌর নির্বাচনের প্রচার প্রচারনা। এই ধারাবাহিকতায় নওগাঁ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনার। কোন দল থেকে কে হচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থী তা নিয়ে পৌর বাসীর মাঝে চলছে আলাপ-আলোচনা। এরই ধারাবাহিকতায় আসন্ন নওগাঁ পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী হিসেবে পৌর আওয়ামীলীগের বিশেষ বধিত সভায় নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা নিজেকে নওগাঁ পৌরসভার মেয়র প্রাথী হিসাবে মনোনয়ন চেয়ে আবেদন করেন। এর পর থেকেই পূরো শহরে মেয়র হিসাবে দেখতে বিল বোর্ডে ছেয়ে গেছে এবং সাধরণ মানুষের একটায় চাওয়া সিনিয়র এই নেতাকে আসন্ন পৌর নির্বাচনে মেয়র হিসাবে দেখতে চায়। বিশেষ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সফল বানিজ্য মন্ত্রী এবং উত্তর বঙ্গের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত নেতা মহুরম আব্দুল জলিলের আদর্শে গড়া এই নেতা মেয়র প্রার্থী হওয়ায় সর্বস্তরের নেতা কর্মীদের মাঝে সাড়া জেগেছে। এদিকে এই সিনিয়র নেতাকে মেয়র করার লক্ষে প্রতিদিন কর্মীরা বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে গণসংযোগ, পথ সভা, মতবিনিময় শুরু করছেন। নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিচ্ছেন সাধারন মানুষদের কাছে। দলের প্রতি আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবার কারণে আওয়ামী লীগ থেকে তাকেই মনোনয়ন দেয়া হবে বলে পৌরবাসী বিশেষ করে সিনিয়র নেতাকর্মী ও সূধীজনেরা মত প্রকাশ করেছেন। নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা বলেন, যদি আমি নৌকা মার্কার প্রার্থী হতে পারি তাহলে আমি বিজয় লাভ করে নওগাঁ পৌরসভাকে মাদক, সান্ত্রাস মুক্ত ও আধুনিক ডিজিটাল মডেল পৌরসভা হিসেবে পৌর বাসিকে উপহার দিব। উল্লেখ্য ১৯৬৩সালের ৭ডিসেম্বর ৩৮দশমিক ৩৬বর্গকিলোমিটার এলাকা জুড়ে যাত্রা শুরু করা নওগাঁ পৌরসভাটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হয় ১৯৮৯সালে। বর্তমানে ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ১লাখ ১৬হাজার ৯১জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৭হাজার ১৭৫জন এবং নারী ভোটার ৫৮হাজার ৯১৬জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT