বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

নওগাঁয় মামলা করে আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

প্রকাশিত : ০৬:০৪ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০২০ সোমবার ৫৩ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :-

নওগাঁর মান্দায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করার ঘটনার প্রায় ২ মাস পেরিয়ে গেলেও কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও মামলার বাদী আসামীদের ভয়ে তার পরিবার পরিজন নিয়ে পার্শ্ববর্তী মহাদেবপুর উপজেলার খাজুর গ্রামে বোনের বাড়িয়ে আশ্রয় নিয়েছেন।
মামলা সূত্রে জানা গেছে, জেলার মান্দা উপজেলার চকজামদই গ্রামের মৃত ছফের এর পুত্র মোঃ মোশারফ হোসেন গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় চকজামদই বাজার হতে বাড়ি ফেরার পথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পথিমধ্যে মহাদেবপুর উপজেলার রামরাইপুর গ্রামের মৃত তফের প্রামাণিকের পুত্র আব্দুল মতিন, চককন্দর্পপুর গ্রামের মৃত তফের প্রামাণিকের পুত্র মোঃ হামিদুর ও মোঃ হাফিজুর, চকজামদই গ্রামের মৃত ওকিম সরদারের পুত্র মোঃ নূর ইসলাম, মৃত ছাদের আলীর পুত্র মোঃ আবু সাঈদ পথরোধ করে বাদী মোশারফ হোসেনকে পিটিয়ে ১ হাত ভেঙ্গে দেয় ও মাথা ফাটিয়ে দেয়।
ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে ফিরে এসে গত ১০ নভেম্বর আদালতে মামলা দায়ের করেন।
বাদী অভিযোগ করেন, মামলা করার জন্য ভয়ংকর পরিণতি ভোগ করার হুমকী দিয়ে গ্রাম ছাড়া করেছে মামলার আসামীরা। দীর্ঘদিনেও মামলার আসামীরা গ্রেফতার না হওয়ায় তিনি গ্রামের ফিরতে পারছেন না। আসামীরা প্রকাশ্যে ঘোরাফিরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না।
এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস. আই মোঃ আমিনুল ইসলাম জানান, ঘটনার দিন বিকেলে ৪নং আসামী নূর ইসলামের সাথে তার হাতাহাতি হয়েছিলো। তার হাত ভেঙ্গেছে বা মাথা ফেটেছে এবং তিনি হাসপাতালে ভর্তি ছিলেন এ বিষয়ে কোন কাগজপত্র আমাদের দেননি। বিশেষ করে তিনি আমাদের সাথে কোনো যোগাযোগ করেননি।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT