বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন

প্রকাশিত : ০৮:৩৭ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৩০ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

মো.আককাস আলী,স্টাফ রিপোর্টার :-

নওগাঁর নিয়ামতপুরে জাঁকজমকপূর্ণ আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শুরু হয়েছে ডিজিটাল ম্যারাথন দৌড়। মঙ্গলবার (২৩ ফেব্রæয়ারি) বেলা ১১ টায় উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ডিজিটাল ম্যারথনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ফরিদ আহমেদ।
এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী বজলুর রশীদের সঞ্চালনায় এ সময় অরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, বাংলাদেশ সেনাবাহিনীর ১১ ডিভিশনের দশ মিডিয়াম রেজিমেন্টে আর্টিলারির উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার (পিএসসি), নিয়ামতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন প্রমুখ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী উপলক্ষে গত বছরের ১৭ মার্চ হতে চলতি বছরের মার্চ মাস পর্যন্ত মুজিব বর্ষ যথাযোগ্য মর্যাদায় জাতীয় এবং আন্তর্জাতিকভাবে পালন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গত বছরের ১০ জানুয়ারি হতে বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন শুরু হয়েছে।
এই প্রতিযোগিতার অংশ হিসেবে সারা বাংলাদেশে দশ লাখ নারী পুরুষ ম্যারাথনে অংশগ্রহণ করবে। এর অংশ হিসেবে নওগাঁর নিয়ামতপুরে চলতি মাসের ৯ ফেব্রæয়ারি হতে ডিজিটাল ম্যারাথনের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন হয়।
নওগাঁর নিয়ামতপুর উপজেলার প্রশাসনের সার্বিক সহযোগিতায় নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে জাঁকজমকপূর্ণ ভাবে ডিজিটাল ম্যারাথনের আয়োজন করা হয়। নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ হতে রামনগর মোড় পর্যন্ত আয়োজন করা হয় এ ম্যারাথন দৌড়ের। নিয়ম মাফিক সুষ্ঠুভাবে এই ডিজিটাল দৌড় সম্পূর্ন করার জন্য সংশ্লিষ্ঠ উপজেলার নির্বাহী অফিসার, কর্মচারীসহ বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের মেজর শাহরিয়ার ও তার সহকর্মী সেনা সদস্যরা কাজ করছেন। খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সৌজন্যে প্রত্যেক প্রতিযোগীকে একটি টি-শার্ট প্রদান করা হয়।
উদ্বোধনী ডিজিটাল ম্যারাথনে সংশ্লিষ্ট উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে শত শত ব্যক্তিবর্গ স্বতঃস্ফুর্তভাবে ম্যারথনে অংশগ্রহণ করেন। দুপুরে ম্যারাথনে বিজয়ী ২০ জনকে সদনসহ তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT