বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব ◈ রাজশাহী গোদাগাড়ীতে ৯৮৫ পিচ ইয়াবাসহ গ্রেফতার ১

নওগাঁ-২ আসনের সাবেক এমপি ও তাঁর ছেলেসহ আটক-৩

প্রকাশিত : ০৫:৪৬ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২০ বুধবার ৯৫ বার পঠিত

মোঃ আক্কাস আলী, স্টাফ রিপোর্টার:

মো.আককাস আলী,স্টাফ রিপোর্টার ঃ-

নওগাঁয় গুলি করে দিঘী (বড় জলাশয়) দখল চেষ্টার অভিযোগে নওগাঁ-২ (পতœীতলা-ধামইরহাট) আসনের সাবেক সংসদ সদস্যসহ ৩ জনকে আটক করেছে মহাদেবপুর থানা পুলিশ। থানায় মামলা রুজু করে মঙ্গলবার সকালে আটককৃত সাবেক এমপি সহ ৩ জনকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটককৃকরা হলেন, নওগাঁ জেলার পতœীতলা উপজেলার খিরশিন গ্রামের মৃত আব্দুল করিম চৌধুরীর ছেলে, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির চৌধুরী (৬৫), তাঁর ছেলে নাজিমুদ্দিন চৌধুরী (৩০) এবং মহাদেবপুর উপজেলার কালনা গ্রামের মৃত আলী রেজার ছেলে হোসেন ওরফে ভুস (২৭)।এ ঘটনায় রাইগাঁ ইউনিয়ন পরিষদের সদস্য ও বিবাদমান ওই দিঘীর মালিকানা দাবিদার কামাল হোসেন বাদি হয়ে সোমবার দিবাগত রাতে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫০-২০০ জনের বিরম্নদ্ধে মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কালনা গ্রামের ‘কালনা দিঘী’ ক্রয় সূত্রে মালিকানা দাবি করেন, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির গত সোমবার দুপুর সাড়ে ১২ টায় আগ্নেয়াস্ত্র, লোহার রড ও বাঁশের লাঠিসহ প্রায় ১০০ জন লাঠিয়াল নিয়ে দিঘী দখল চেষ্টা করেন। দিঘীর পাহারাদারদের পিস্তলের ভয় দেখিয়ে তাড়িয়ে দিয়ে এক রাউন্ড গুলি করেন। খবর পেয়ে মহাদেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে সাবেক সংসদ সদস্য সহ ৩ জনকে আটক করেন। এসময় সাবেক এমপি হুমায়ন কবিরের নিকট থেকে ম্যাগাজিনে চারটি গুলিসহ একটি পিস্তল (লাইসেন্সকৃত) জব্দ করা হয় এবং ওই পিস্তল থেকে ফায়ার করা গুলির খোঁসা উদ্ধার করেন পুলিশ।
এব্যাপারে মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তদন্ত চলছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT