বৃহস্পতিবার ০৪ মার্চ ২০২১, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় ঢাকা মেট্রোপলিটনের এএসআই একরামুল নিহত

প্রকাশিত : ০৫:০১ অপরাহ্ণ, ২১ মে ২০২০ বৃহস্পতিবার ১৮০ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বড়াইগ্রাম নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে ঢাকা মেট্রোপলিটনে কর্মরত এএসআই একরামুল ইসলাম নামে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বড়াইগ্রামের থানা মোড় (জননী হাসপাতাল) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান- মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায় কাভার্ডভ্যান, এবং মোটরসাইকেল আরোহী এএসআই একরামুল ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস এবং বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুনুর রশিদ। এ বিষয়ে বড়াইগ্রাম সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হারুনুর রশিদ জানান- নিহত এ এস আই এর সঙ্গে থাকা বাংলাদেশ পুলিশের পরিচয় পত্রের তথ্যের ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্স কে অবগত করলে জানা যায়, নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপায় এবং তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডিআইজির কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। নিহতের নিজবাড়ী ঝিনাইদহ থেকে কর্মস্থল ঢাকাতে মোটরসাইকেলে করে ফিরছিলেন, পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। পরে এ এস আই একরামুল ইসলাম এর লাশ উদ্ধার করে নাটোর জেলা মর্গে পাঠানো হয় এবং তার সঙ্গে থাকা মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT