শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

নৌকা প্রতীকে ভোট চেয়ে কেশরহাটে যুবলীগের প্রচার মিছিল ও পথসভা

প্রকাশিত : ০৬:৫১ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২১ বুধবার ১৭৯ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আনছার তালুকদার স্বাধীন:

রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে কেশরহাট পৌর যুবলীগের উদ্দ্যোগে নৌকা প্রতীকে ভোট চেয়ে কেশরহাটে যুবলীগ এক প্রচার মিছিল এবং পথসভা করেছে।

মোঃ খাইরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ইকবাল হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি মোঃ আবু সালেহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার মেয়র প্রার্থী শহিদুজ্জামান শহিদ,

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর মুরশেদ রঞ্জু, জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ বেলাল সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজ, মোহনপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি একরামুল হক বিজয়, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এবং সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, কেশরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহেদুজ্জামান মুক্তা, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কেশরহাট পৌরসভা যুবলীগের সভাপতি মোঃ রোকমতজ্জামান টিটো, রায়ঘাটি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আয়েজ উদ্দিন, যুবলীগ নেতা মোঃ জামাল হোসেন এবং আতিকুর রহমান সহ অসংখ্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য আগামী ৩০শে জানুয়ারি তৃতীয় ধাপে কেশরহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এই নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থীরা বিভিন্নভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কেশরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত একাধিক প্রার্থী থাকলেও বর্তমানে আওয়ামী লীগ মনোনীত একমাত্র প্রার্থী বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রুস্তম আলী প্রামানিক পূর্বে তার প্রচার-প্রচারণা চালিয়ে গেলেও গত কয়েক দিন আগে তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র শহিদুজ্জামান শহিদ এর সঙ্গে একাত্মতা ঘোষণা করেন। এরপর থেকেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ এর নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মোহনপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে বুধবার (২০ই জানুয়ারি) নৌকা প্রতীকে ভোট চেয়ে কেশরহাটে যুবলীগের প্রচার মিছিল এবং পথসভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT