শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

পরীমনি সবার শীর্ষে

প্রকাশিত : ০৫:৫৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৩৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

ফেইসবুক অথবা ফেসবুক বিশ্ব-সামাজিক আন্তঃযোগাযোগ ব্যবস্থার একটি সাইট। এর ব্যবহারকারীগণ বন্ধু সংযোজন, বার্তা প্রেরণ এবং তাদের ব্যক্তিগত তথ্যাবলী হালনাগাদ ও আদান প্রদান করতে পারেন, সেই সঙ্গে একজন ব্যবহারকারী শহর, কর্মস্থল, বিদ্যালয় এবং অঞ্চল-ভিক্তিক নেটওয়ার্কেও যুক্ত হতে পারেন।

যার কারণে ফেসবুক বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এই প্ল্যাটফর্মে পাওয়া যায় সকল শ্রেণী-পেশার মানুষকে। আছেন জনপ্রিয় সব তারকারাও। ফেসবুকের সুবাদে দেশের জনপ্রিয় সব তারকা ভেরিফায়েড ফ্যানপেজ বা অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন ভক্ত-দর্শকদের সঙ্গে। নতুন কাজের খোঁজ-খবরের পাশাপাশি শিল্পীরা প্রকাশ করছেন ব্যক্তিগত নানা বিষয়ও।

ফেসবুক পেজে ভক্তদের ‘লাইক’ সংখ্যার ওপর ভিত্তি করে দেখা যায়, বাংলাদেশে এগিয়ে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তার পেজের লাইক সংখ্যা ৮৮ লাখ। অভিনয়ের পাশাপাশি তিনি মুগ্ধতা ছড়াচ্ছেন ফেসবুকেও। ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের লাইকের সংখ্যা ২৭ লাখ। আর চিত্রনায়িকা শবনম বুবলি আছেন ৪ লাখের ঘরে।

লাইকের তালিকার শাকিব-বুবলির উপরে অবস্থান করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তার পেজে লাইক সংখ্যা ২৮ লাখ। এছাড়াও দেখা যায়, অভিনেত্রী নুসরাত ফারিয়ার ফেসবুক পেজে লাইক সংখ্যা ৭০ লাখ। সংগীতশিল্পী আসিফ আকবর ৩২ লাখ, কণ্ঠশিল্পী পড়শী ৩০ লাখ, মডেল-অভিনেত্রী নায়লা নাঈমের লাইক সংখ্যা ২৫ লাখ এবং একই সংখ্যার ঘরে আছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও। অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ১৯ লাখ। জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম আছেন ১৪ লাখের ঘরে, একই অবস্থান করছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। চিত্রনায়িকা পূর্ণিমা, সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, ও হৃদয় খান আছেন ১৩ লাখ লাইকের ঘরে। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের লাইক সংখ্যা ১১ লাখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT