মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ ◈ রাজশাহীতে প্রতারকের ফাঁদে ব্যাংক কর্মকর্তা, নারীসহ গ্রেফতার ৪ ◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ

পৌর পিতা নয়, পৌরবাসীর সেবক হতে চাই- যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার

প্রকাশিত : ০৯:৩১ অপরাহ্ণ, ১৮ ডিসেম্বর ২০২০ শুক্রবার ১১৯ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :-

নওগাঁ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার বলেছেন,পেীর পিতা নয়,আমি পৌরবাসীর সেবক হতে চাই। নওগাঁয় পৌর নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। আর এই নেতা মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে শো-ডাউন শুরু করেছেন। তিনি বৃহস্পতিবার বিকালে নওগাঁ শহরের পার নওগাঁ ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে বিমান কুমারের নেতৃত্বে শো-ডাউন শুরু হয়। বর্নাঢ্যা শোভাযাত্রাটি শহরের তাজের মোড়, ব্রীজের মোড়, মুক্তির মোড় ও কেডির মোড় হয়ে শহরের কয়েকটি সড়ক প্রদক্ষিন শেষে ষ্টেডিয়াম গেটে গিয়ে শষ হয়।
পায়ে হেঁটে র‌্যালী অনুষ্ঠিত হলেও সাথে কয়েক হাজার মোটর সাইকেলে কর্মি সমর্থকরা অংশ নেয়। অংশগ্রহনকারীরা পোষ্টার ব্যানার নিয়ে অংশগ্রহন করেন। র‌্যালী থেকে নৌকার মার্কায় ভোট চেয়ে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরন করা হয়।
শো-ডাউনের শুরুতেই বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়। এসময় তিনি বলেন- ‘আমি দীর্ঘদিন ধরে দলের হয়ে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। সুখে-দু:খে মানুষের পাশে আছি। দলের সভানেত্রী বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করছি। তাই নেত্রীর কাছে নৌকা প্রতীক চাই। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা ও দল আমাকে মনোনয়ন দিবে।
তিনি আরো বলেন, দেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার দিক নির্দেশনায় সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। কিন্তু দূর্ভাগ্য হলেও সত্য যে, নওগাঁ পৌর এলাকা এখনও পিছিয়ে। আমি সাধারন মানুষের জন্য কাজ করি। তাই দল থেকে মনোনয়ন দিলে পৌরবাসী আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। নেত্রীর কাছে আমরা নৌকার বিজয় উপহার দিতে পারবো।’ বিমান বলেন- ‘আমি পৌর পিতা বা পৌর মেয়র হতে চাই না। আমি চাই পৌরবাসীর সেবক হতে চাই। দুর্দশা ও অব্যবস্থাপনা থেকে নওগাঁ পৌরসভাকে একটি সবুজ ও পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে চাই। অবহেলিত শহরকে পরিকল্পিত ভাবে ডিজিটাল ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।
নৌকার মনোনয়ন প্রত্যাশী বিমান আরো বলেন- ‘করোনা মোকাবেলায় সবাই যখন ঘরের মধ্যে নিরাপদে ছিলেন, তখন আমি জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে সহায়তা করেছি। অনাহারীর বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। ছাত্র রাজনীতি এবং ছোট বেলা থেকেই মানুষের কল্যানে কাজ করছি। বন্যা, শীত ও প্রকৃতিক দূর্যোগে সবসময় ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের পাশে থেকে সহায়তা করে আসছি। আগামী দিনেও মানুষের মঙ্গলে কাজ করে যাব। আপামর জনতা আমার সাথে আছে, জয় নিশ্চিত মন্তব্য করেন বিমান কুমার রায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT