শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

বাগমারায় নরসিংপুর স্কুল মাঠে আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশিত : ০৮:৪৮ অপরাহ্ণ, ৬ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ৫৭ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মুকুল হোসেন, বাগমারা প্রতিনিধি:

রাজশাহী বাগমারায় সালেমা সমবায় সমিতির ব্যবস্হাপনা পরিচালক ও যুবলীগ নেতা মো: সাহিন আহম্মেদ এবং বিহেড ফাউন্ডেশন ব্যবস্হাপনা পরিচালক মো: আবু বকর সিদ্দীক এর সৌজন্যে নরসিংহপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত হয়েছে।

উক্ত খেলায় তানোর আদিবাসি ফুডবল একাডেমী দলকে (৪-৫) গোলে পরাজিত করে রাজশাহী চব্বিশনগর ফুডবল একাডেমী দল।
শুক্রবার (০৫ই ফেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা ফুটবল টুর্নামেন্ট খেলাটির শুভ উদ্বোধন করেন খেলা পরিচালনা কমিটির সভাপতি ও বিহেড ফাউন্ডেশন এর পরিচালক মো: আবু বকর সিদ্দীক।

মাঠের চারপাশে হাজারো দর্শকের ভিড়ে ও শ্বাসরুদ্ধকর পরিবেশে দুই দলের টানটান উত্তেজনায় কড়োতালির মধ্য দিয়ে খেলাটি সুশৃংখল ও সুসম্পন্নভাবে রেফারি মো: রফিকুল ইসলাম সহ সহযোগির তত্বাবধানে পরিচালিত হয়।

খেলা পরিচালনা কমিটির সভাপতি আবু বকর সিদ্দীক জানান, মোট ৮টি দলের খেলা এই মাঠে অনুষ্টিত হবে এবং আগামী শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় উক্ত খেলাটি দেখার জন্য সকল দর্শকদের আমন্ত্রন জানান। মাঠের গেলারীতে হাজার হাজার দর্শকের উপস্হিতে মনমাতানো জমজমাট খেলাটি সুষ্ট ও সুন্দরভাবে উপভোগ করার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্তিত ছিলেন, বিহেড ফাউন্ডেশন ব্যবস্হাপনা পরিচালক মো: আবু বকর সিদ্দীক, সালেমা সমবায় সমিতির ব্যবস্হাপনা পরিচালক ও উপজেলা যুবলীগ নেতা মো: শাহীন আহম্মেদ, উপজেলা যুবলীগ নেতা মো: নাহিদ হাসান, মো: এমরান হোসেন, মো: আসাদ আলী, মো: সারোয়ার, মো: আশরাফুল, মো: লতিফ, মো: জসিম, মো: রাকিব, মো: মহিনুর, মো: ফারসালিন সহ প্রমুখ।

দর্শকের আশা আকাঙ্খার ছন্দের প্রতিক মনোমুগ্ধোকর কন্ঠস্বর ধারাভাষ্য মো: নজরুল ইসলাম ও মো: সিরাজুল ইসলাম জমজমাট খেলার শুরু থেকে শেষ পর্যন্ত শুরের ছন্দে দর্শকের মন মাতিয়ে রাখে।
খেলা পরিচালনা রেফারী ও বাগমারা উপজেলা ক্রিড়া সংস্হার সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম সহ সহযোগি নিয়ে বাঁশিতে ফুঁ দিয়ে শেষপর্যন্ত ৪-৫ গোলের ব্যবধানে খেলার সমাপ্ত ঘোষনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT