বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

বাগমারায় বাড়িঘরে হামলা করে লুটপাট ও হত্যাচেষ্টার অভিযোগ

প্রকাশিত : ০৯:৩৪ অপরাহ্ণ, ১৮ ডিসেম্বর ২০২০ শুক্রবার ৯৭ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলরার গোবিন্দপাড়া ইউনিয়নে মামুদপুর গ্রামের আব্দুস সাত্তার এর বাড়িতে গত বৃহস্পতিবার রাতে হামলা ও মারপিট করে মোটা অংকের অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগ সুত্রে জানা যায় পুর্ব শত্রুতার জের ধরে মাছ মারাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাত্রী অনুমান ৯ টাই একই গ্রামের মইনুল ইসলাম টুনু’র ছেলে মাসুদ রানা (২৫), হারুনুর রশিদ বাদশা (২৮),মৃত গােলাম মহির উদ্দীন মন্ডল এর ছেলে মইনুল ইসলাম টুনু (৫৫),আব্দুস সালাম মন্ডল এর ছেলে ফরিদ আহম্মেদ (২৬), দুলাল হােসেন (৩০) হামলা,মারপিট,ভাংচুর ও মোটা অংকের অর্থ ছিনিয়ে নেন।

এসময় আব্দুস সাত্তারের ছেলে রবিউল ইসলাম পল্টু তাদেরকে নিষেধ করে এবং বাধা দিলে বিবাদী মাসুদ রানা হাসুয়া দিয়ে এলোপাধাড়ী ভাবে রবিউল হোসেন পল্টুকে মাথায় কোপ দেয় তখন পল্টু মাটিতে লুটিয়ে পড়লে তার কাছে থাকা টাকাগুলো ছিনিয়ে নেন হামলাকারীরা।এসময় পল্টুর স্ত্রী স্বামীকে তাদের হাত থেকে বাচাতে গেলে বিবাদী হারুনুর রশিদ বাদশা লোহার রড দিয়ে পল্টুর স্ত্রীকে মারপিট ও শ্লীলতাহানী করে এবং তার গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়ে নেয়।এসব ঘটনায় রবিউল হোসেন পল্টুর ছোট ভাই জুয়েল রানা বাদী হয়ে ১৮-১২-২০ ইং তারিখে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ করেন।বর্তমানে রবিউল হোসেন বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এবং জুয়েল রানা অভিযোগ করে বাসায় ফেরার পথে হাটগাঙ্গোপাড়া বালিকা বিদ্যালয়ের পাশে তার উপর হামলা করে নাক,মুখ,মাথাই আঘাত করেন বিবাদীগন।

এবিষয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ এর সাথে কথা বললে তিনি বলেন আমি সঙ্গেসঙ্গে সেখানে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই আতাউর রহমানকে পাঠিয়েছি এবং তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT