বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

বাগমারায় মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলা, দ্রুত আসামীদের গ্রেফতারের দাবী

প্রকাশিত : ০৮:১৫ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১ বুধবার ৪৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

বাগমারা প্রতিনিধি:

গত ২রা জানুয়ারি সকাল ১০টাই বাগমারার নরদাশে হামলার শিকার হন মুক্তিযোদ্ধার সন্তান আব্দুস সোবহান(৪৫)।

হামলার শিকার আঃ আব্দুস সোবহান (৪৮) বাদী হয়ে ৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৩৫৪/৫০৬(২)/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০,একই উদ্দেশ্যে অনধিকার প্রবেশ পূর্বক হত্যার উদ্দেশ্যে মারপিট সাধারন ও গুরুতর জখম,শ্লীলতাহানী,ভয়ভীতি হুকুমের অপরাধে আদালতে মামলা করেন।যার মামলা নং১৭/১৭,স্মারক নং৩৩৯(৩)১,তাং২১-০১-২০২১ইং।

মামলা সুত্রে জানা যায় উপজেলার নরদাশ ইউনিয়নের নরদাশ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আসাদুজ্জামানের ছেলে আব্দুস সোবহান এর উপর পূর্ব পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে হামলা করেন একই গ্রামের মহসিন আলীর ছেলে তোহিদুল ইসলাম (সাগর)(২০) ও মৃত জতুল খামারুর ছেলে মহসিন আলী(৫০)।সেখানে সাগর হাসুয়া দিয়ে মাথায় কোপ দেয় এবং মহসিন আলী দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করলে পরে তাকে সেই দিনই বাগমারা উপজেরা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করানো হয়েছিলো,এ বিষয়ে হামলার শিকার সোবহান ও তার স্বজনদের সাথে কথা বললে তারা বলেন এতো কিছু করেও খ্যান্ত নেই সাগর বরং আবার ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। সাথে দ্রুত আসামীদের গ্রেফতারের দাবী জানান অাঃ সোবহান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT