শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

ভুমিদস্যু, মাদকব্যবসায়ী ও অস্ত্রধারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা

প্রকাশিত : ০৬:১৩ অপরাহ্ণ, ১৮ মে ২০২০ সোমবার ১৭৭ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

স্টাফ রিপোর্টার ঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের গোদনাইলে কোন ধরনের চাঁদাবাজি, ভুমিদস্যুতা, মাদক ব্যবসা ও অস্ত্রধারীদের দৌরাত্ম চলবে না বলে কঠোর ভাবে হুশিয়ারী উচ্চারণ করেছেন জনপ্রিয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।
সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইলের ৮নং ওয়ার্ডে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে এবং সাধারণ মানুষকে জমি সংক্রান্ত ভেজালে ফেলে ভুমিদস্যুতা করে অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বিভিন্ন এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। দীর্ঘদিন যাবত উক্ত ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর রুহুল আমিন মোল্লা শক্ত অবস্থানে থেকে সামাজিক ভাবে গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রশাসনের সহযোগিতায় অসামাজিক কার্যকলাপ দুর করে চলেছেন। তিনি বার বার অপরাধীদের সুপথে ফিরে আসার আহ্বান জানিয়েছেন। ৮নং ওয়ার্ডের মধুগড় একাংশ, ধনকুন্ডা, সৈয়দপাড়া, মদীনাবাগ, বারৈপাড়া, ভূইয়াপাড়া, তাঁতখানা, শান্তিনগর, এনায়েতনগর, পুরাতন ও নতুন আইলপাড়া এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার ভালো মানুষদের সমন্বয়ে সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। মানবতার সেবায় মানবিক গুণাবলী নিয়ে একজন জনপ্রতিনিধি হিসেবে কাজ করে চলেছেন অবিরত। বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে মানুষের সেবায় বিভিন্ন এলাকায় অস্বচ্ছলসহ নি¤œ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সরকারি-বেসরকারি এবং নিজ তহবিল থেকে রুহুল আমিন মোল্লা খাদ্য সামগ্রী বিতরণ করে চলেছেন। খাদ্য সামগ্রী ছাড়াও সচেতনামূলক কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছেন। অন্যদিকে কাউন্সিলর রুহুল আমিন মোল্লার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কুচক্রী মহল সামাজিক কাজকে বাধাগ্রস্থ করার জন্য অপপ্রচার চালাচ্ছে। যদিও ঐ অপপ্রচারে কিছুই হবেনা তবে যারা অপপ্রচার ও গুজব রটিয়ে সামাজিক কাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদেরকে ছাড় দেয়া হবেনা। ইতিমধ্যে লক্ষ করা গেছে যারা ভুমিদস্যুতা, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড চালাচ্ছে তারাই এই মহামারিতে বিভিন্ন ভাবে ভালো মানুষদের নিয়ে অপপ্রচার চালিয়ে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদেরকে চিহ্নিত করা হচ্ছে এবং যথাসময়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ প্রসঙ্গে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, যারা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং সমাজকর্মীসহ নিরীহ মানুষদের ভয়-ভীতি দেখিয়ে জিম্মি করে হয়রানী করে, তারা কখনোই ভালো মানুষ হতে পারেনা। আমি সকলকে বলব এই মহামারিতে শত্রুতা করা উচিত না। মিলেমিশে ঐক্যবদ্ধ ভাবে সামাজিক উন্নয়নে মানুষের সেবায় কাজ করা উচিত। কেউ যদি ৮নং ওয়ার্ডের মধ্যে অপপ্রচার ও গুজব রটায় এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে তাদেরকে কোন মতেই ছাড় দেয়া হবেনা। সে যে দলেরই হোক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT