শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

ভোলায় স্বাস্থ্য কর্মীর উপর মাদকসেবীদের অমানবিক নির্যাতন

প্রকাশিত : ০৯:০৮ পূর্বাহ্ণ, ২৩ মে ২০২০ শনিবার ১৫৩ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

ভোলা প্রতিনিধিঃ

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত মানুষকে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন। মৃত্যুর ভয় কে তোয়াক্কা না করেই প্রতিনিয়ত সাধারণ মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। তাদের প্রতি এরকম অমানবিক নির্যাতন এটা মোটেও কাম্য করার নয়।

এমনটাই দেখা যায় ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে জমিজমা জের নিয়ে এক নারী স্বাস্থ্য কর্মীসহ ৪জন কে পিটিয়ে আহত করেছেন ভুমিদস্যুরা। গতকাল ২১শে মে (শুক্রবার) সকালে ইলিশাবাজারস্থ বেপারী বাড়ীতে এই হালমার ঘটনা ঘটে।

আহতরা জানান, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরোয়ার্দী মাষ্টারের ছোট ভাই মোছলেউদ্দিন এর নেতৃত্বে একই এলাকার, মনির,রাজা,মুনসুর,মঞ্জুর,সুমন গংরা এ হামলা চালায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।বর্তমানে আহত শাহিনা আক্তার (বেড নং৬৮) সহ অন্যান্যরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত শাহিনা আক্তার বলেন-“আমি একজন স্বাস্থকর্মী। এই মরনঘাতী করোনার মধ্যে ও সর্বদা মানুষের সেবা দিয়ে যাচ্ছি। নিজেদের জীবনের নিরাপত্তার কথা চিন্তা না করে মানুষকে নিয়মিত সেবা প্রদান করছি। কিন্তু আজ সেবা দেওয়া মূহুর্তে মোসলেউদ্দীনের হুকুমে মনির,রাজা,মুনসুর,মঞ্জুর,সুমন মিলে আমাকে ও আমার মা,বোনদেরকে গুরুতর আহত করে।আহত করার কারন হিসেবে জানতে চাইলে শাহিনা আক্তার আরো জানান -“ইলিশা ইউনিয়নে থাকা কমিউনিটি ক্লিনিকের অনেক মালামাল চুরি করে নিয়ে যেত মনির ও তার দলবল। বিভিন্ন সময়ে কমিউনিটি ক্লিনিকে মাদকসেবনের আড্ডা দিতো তারা এতে আমি বাধা প্রধান করি। আর এ কারণেই তারা জমির ইস্যুকে কেন্দ্র করে আমার ও আমার পরিবারের উপর অমানবিক পাশবিক নির্যাতন চালায় যা মুখে প্রকাশ করার মতো নয়। আমি একজন সিজারের রোগী বর্তমানে আমার অবস্থা খুবই শোচনীয়।

এখানেই শেষ মোসলেউদ্দীনের বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের ছোট ভাই হওয়ায় বেশ কয়েক মাস আগে স্বাস্থ্যকর্মী শাহীনা আক্তারের কাছে বসতঘর করার সময় মোসলেউদ্দীন ও মনির রা মিলে মোটা অংকে চাঁদা চায়। চাঁদা দিতে রাজি না হওয়ায় জমির সাজানোর নাটক বানিয়ে পাশবিক নির্যাতন ও বর্বরত হামলা চালানো হয়।এই মোসলেউদ্দিনের বিরুদ্ধে রয়েছে নানা অপকর্মের অভিযোগ। মাদক জুয়া টেবিল সহ সকল ধরনের অনৈতিক কাজ এই ইউনিয়নে করে যাচ্ছে মোসলেউদ্দিন ও মনিরা।

তবে এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT