সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ পুলিশের আনন্দ সমাবেশ অনুষ্ঠিত ◈ নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ◈ উন্নয়নশীলদেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন ◈ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের বর্ণিল আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত ◈ মোহনপুরে ৭ইং মার্চের ঐতিহাসিক ভাষণ এবং বাংলাদেশে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে আনন্দ উদযাপন ◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী

মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার

প্রকাশিত : ০৮:৪০ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৩১ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :-

নওগাঁর মহাদেবপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের ঘর (আশ্রয়ণ-২ প্রকল্প) পরিদর্শন করেছেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জাকীর হোসেন।
মঙ্গলবার দুপুর ১টারদিকে নওগাঁর মহাদেবপুর উপজেলা সদরের ফাজিলপুর এলাকার বরেন্দ্র মোড়ে সরকারি জমিতে নির্মিত ১৬টি বাড়ি পরিদর্শন করেন এবং উপকারভোগীদের সঙ্গে কথা বলেন।
মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিস সূত্রে জানা যায়, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে বেদখল হওয়া সরকারি জমি উদ্ধার করে এসব বাড়ি নির্মাণ করা হয়েছে। উপজেলা সদরের বরেন্দ্র মোড় সংলগ্ন ফাজিলপুর মৌজায় ১৬টি, চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব বাজার এলাকায় ১৩টি ও এনায়েতপুর ইউনিয়নের সুজাইলহাট সংলগ্ন ৫টি বাড়ি নির্মাণ করা হয়েছে। প্রতিটি বাড়িতে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ২টি শোবার ঘর, ১টি রান্না ঘর, সংযুক্ত টয়লেট-বাথরুম ও ১টি বারান্দাসহ রঙিন টিনের ছাউনি রয়েছে।
গত ২৩ জানুয়ারি গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে দেশের ভূমিহীন ও গৃহহীনদের বাড়ি হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর উপকারভোগীদের মাঝে এসব ঘরের মালিকানা দলিল, ডিসিআর ও খারিজ সংক্রান্ত নথি হস্তান্তর করেন মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন, উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব ভোদন, ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, সহকারী কমিশনার (ভূমি) আসমা খাতুন, কৃষি অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন অফিসার মুলতান হোসেন প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT