শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

মহাদেবপুরে অটোরাইস মিলের ৪কোটি টাকা বকেয়া বিদ্যুৎবিলের লাইন কাটতে গিয়ে ৪ লাইনম্যান অবরুদ্ধ

প্রকাশিত : ০৪:৪০ অপরাহ্ণ, ৩ জানুয়ারি ২০২১ রবিবার ১৯৭ বার পঠিত

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ, মহাদেবপুর প্রতিনিধি:

ডা.আব্দুল্লাহ আল ওয়াদুদ মহাদেবপুর প্রতিনিধি :-

নওগাঁর মহাদেবপুরে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় লাইন কাটতে গিয়ে ৪ জন লাইনম্যানকে ঘন্টাকাল ব্যাপী অবরুদ্ধ করে রাখার খবর পাওয়া গেছে।
নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি -২, মহাদেবপুর জোনাল অফিস সূত্রে জানান, উপজেলা সদরের আখেড়ায় অবস্থিত কফিল এন্ড রাজ্জাক প্রাইভেট লিমিটের বকেয়া বিলের পরিমান ১ কোটি ১০ লক্ষ ৭৩ হাজার ৬০২ টাকা, ওসমান গণির ১ কোটি ১৬ লক্ষ ৮৪ হাজার ৯৬২ টাকা, মেসার্স রুহুল আমিনের ৭৪ লক্ষ ৯৯হাজার ৫২০ টাকা বিদ্যুত বিল বকেয়া থাকার কারণে ১ জানুয়ারি শুক্রবার সকালে লাইনম্যান আতাউর রহমান, ফারুক আহমেদ, আক্তারুল মিলন ও নবিরুল ইসলাম উক্ত সংযোগগুলো বিচ্ছিন্ন করতে গেলে ওসমান গনি ও আব্দুর রাজ্জাকের লোকজন উক্ত লাইনম্যানদের মোবাইল ফোন কেড়ে নিয়ে একটি ঘরে অবরুদ্ধ করে রাখে। পরে প্রায় ১ ঘন্টা পর পুলিশ গিয়ে লাইনম্যানদের উদ্ধার করে।
এ ব্যাপারে আলহাজ্জ্ব ওসমান গণি বিদ্যুৎবিল বকেয়া থাকার কথা স্বীকার করে জানান, লাইনম্যানদের সাথে সামান্য কথা কাটাকাটি হয়েছে। লাইনগুলো বিচ্ছিন্ন করার ফলে তাদের অনেক ক্ষতি হয়েছে।
নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি-২ মহাদেবপুর জোনাল অফিসের এজিএম (ও এন্ড এম) মোঃ আসাদুজ্জামান রিমন জানান, উক্ত মিলগুলোর মোট বকেয়ার পরিমাণ ৩ কোটি ৬৫ লক্ষ ১২ হাজার ৪২২ টাকা। তারা হাইকোর্টে রিট করে ৩১ ডিসেম্বর পর্যন্ত বিল পরিশোধের সময় নেয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে বিল পরিশোধ না করায় তাদের বিদ্যুৎ সংযোগ সাময়িকভাবে বিচ্ছিন্ন করা হয়েছে। বিল পরিশোধ করলে পুণরায় তাদের সংযোগ লাগিয়ে দেয়া হবে।#

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT