শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

মান্দায় কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ বেগ ফাউন্ডেশন এর উদ্যোগে দশম দিনে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত : ০৫:০২ অপরাহ্ণ, ২০ মে ২০২০ বুধবার ১৮০ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মোঃ আঃ মজিদ মন্ডল (সম্রাট):নওগাঁ

নওগাঁর মান্দায় দশম দিনে মঙ্গল বার রাএি ৯টা হতে সেহরি আগ পর্যন্ত মান্দার বিভিন্ন জায়গায় নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার বিতারন করেন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ বেগ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এ্যাড.মির্জা মাহমুদ বেগ বাচ্চু।প্রতিষ্ঠাতা সভাপতি,মান্দা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক নিজে গাড়িকরে মান্দার এক প্রান্ত জলছএ মোড় হতে অপরপ্রান্ত সাবাইহাট দশমাইল হয়ে ভোলাবাজার,সতিহাট,সাতবাড়িয়া,ফেরিঘাট,বিজয়পুর,কুসুম্বা,দেলুয়াবাড়ি,জয়বাংলা,ভারশোঁ ইউনিয়নমোড়,নুরুল্যাবাদ বটতলা নৈশ প্রহরীদের ফাউন্ডেশনপক্ষে প্রত্যককে লুঙ্গি উপহার দেন।
কেউ ভরছে পকেট,কেউ করছে খরচ। করোনা ভাইরাসের কারনে নিন্মবিত্ত ও স্বল্প আয়ের মানুষের মধ্যে পিতার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের পক্ষ থেকে সাহায্য সহযোগিতা করে আসছে।
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে তার দেওয়া ওয়াদা অনুযায়ী মান্দা উপজেলার ১৪ টি ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।
রাতের আধার কে হার মানিয়ে তারাবির নামাজ শেষে সহযোগীতার হাত বাড়িয়ে নিজের জীবন বাজি রেখে অসয়হায় মানুষদের মুখে হাঁসি আনতে এযেন নিরালস প্রচেষ্টা। এসব ত্রাণ সামগ্রীতে নিম্ন আয়ের মানুষেরা তার বাবার জন্য দোয়া করতে দেখা যায়।
অনেকে জানান, মির্জা মাহবুব বেগ বাচ্চু মান্দার যে কোন প্রাকৃতিক দুর্যোগ সময় ঘরে না বসে সাধ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়ান এতে মান্দার মানুষগুলোর কাছে ধীরেধীরে আস্থার প্রতীক হয়ে যাচ্ছে।
নজরুল ইসলাম(৪৮)পিতাঃতালেব উদ্দীন জানান,আমি ১১ বছর যাবৎ নৈশ প্রহরীর কাজ করছি, কেউ খবর রাখেননি আজ প্রথম আমাকে ঈদ উপহার বাচ্চু ভাই দেওয়াই আমি চরম আনন্দিত।আল্লাহ যেন তার মনবাসনা পুরন করেন। উপহার সামগ্রী বিতারনের সময়
উপস্হিত ছিলেন যুবলীগ নেতা নাজমুল,সেচ্ছাসেবকলীগ নেতা রন্জু আহম্মেদ,সিয়ামুল হক,অফিস সহকারী,সাইফুল যুবলীগ নেতা প্রমূখ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT