রবিবার ০৭ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার

রংপুরে পুলিশ সদস্যসহ করোনা সুস্থ হয়ে ফিরলেন ১১ জন

প্রকাশিত : ০৪:৫১ অপরাহ্ণ, ১৯ মে ২০২০ মঙ্গলবার ১৬৪ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

রংপুর প্রতিনিধিঃ রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে আরও ১১ জন বাড়ি ফিরলেন। মঙ্গলবার (১৯ মে) দুপুরে করোনামুক্ত হওয়ায় ওই ১১ জনকে ছাড়পত্র প্রদান করা হয়। বিদায় নেয়ার সময় হাসপাতালের তত্ত্বাবধায়কসহ চিকিৎসকরা তাদের শুভেচ্ছা জানান।

ছাড়পত্র প্রাপ্তরা হলেন, রংপুরের পীরগাছা উপজেলার সুমি বেগম (২৯) ও হাসিনা (৩০), মিঠাপুকুর উপজেলার শরিফুল (২৫), রংপুর শহরের নসিরন (৮০), এসআই রফিকুল ইসলাম, পুলিশ সদস্য রুহুল আমিন (৩৫), জহরুল ইসলাম (২৩), রুহুল আমিন (২৪) ও আনসার সদস্য আল মামুন (২৮) এবং রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরএফএফ) কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মেহেদুল করিম (৪৮) এবং তার স্ত্রী বেগম হাওয়া বিবি (৩৭)।

ছাড়পত্র প্রদানের বিষয়টি নিশ্চিত করে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী জাগো নিউজকে জানান, নসীরন ৯ মে, সুমি বেগম ১১ মে, রুহুল আমিন, জহরুল ইসলাম, রুহুল আমিন, আল মামুন, রফিকুল ইসলাম, শরিফুল ইসলাম ও হাসিনা ১২ মে এবং মেহেদুল করিম ও হাওয়া বিবি ১৪ মে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন।

এই ১১ জন ব্যক্তির শরীরে কোভিড-১৯ এর উপসর্গ না থাকায় এবং পরপর দুইবার নমুনা পরীক্ষা করে নেগেটিভ রিপোর্ট পাওয়ায় মঙ্গলবার তাদেরকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। এ নিয়ে মোট ৪৭ জন এই হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে ৩৪ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান এই কর্মকর্তা।

প্রসঙ্গত, গত ৬ মে পুলিশ সুপার মেহেদুল করিমের করোনা শনাক্ত হওয়ার পরপরই তিনি ফেসবুক লাইভে এসে করোনা আক্রান্ত অন্য রোগীদের মনোবল বাড়াতে সাহস যোগান। পরে ৮ মে তার স্ত্রীসহ ওই পরিবারের আরও চারজনের করোনা শনাক্ত হলে সেদিনও স্ত্রীসহ ফেসবুকে লাইভে এসে আবারও সচেতনমূলক বার্তা প্রচার করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT