বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

রাজশাহীতে ইএএলজি প্রকল্পের বার্ষিক সমন্বয় সভা ২০২০ অনুষ্ঠিত

প্রকাশিত : ০৯:২৮ অপরাহ্ণ, ২৯ ডিসেম্বর ২০২০ মঙ্গলবার ৬২ বার পঠিত

দৈনিক সত্যের সন্ধান নিউজ ডেক্স, :

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ

রাজশাহীতে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএএনডিপি) এর সহায়তায় স্থানীয় সরকার কর্তৃক বাস্তায়িত রাজশাহী জেলার আওতাধীন কার্যকর ও জবাবদিহিমূলক প্রকল্প (ইএএলজি) প্রকল্পের আওতায় বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ ডিসেম্বর ২০২০ সোমবার জেলা প্রশাসক রাজশাহী’র সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের সম্মানিত জেলা প্রশাসক আব্দুল জলিল। সভাপতিত্ব করেন জনাব শাহানা আখতার জাহান, উপপরিচালক, স্থানীয় সরকার, জেলা প্রশাসক, রাজশাহী। প্রধান অতিথির বক্তব্যে বলেন মানসম্মত নাগরিক সেবা দিতে হলে স্থানীয় সরকারকে আবশ্যিকভাবে শক্তিশালী হতে হবে। কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রকল্প এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে মর্মে প্রকল্পকে সাধুবাদ জানান। তিনি উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সকল কমিটিকে আরো সক্রিয় করার উপর জোর দেন। এবং অনুষ্ঠান সভাপতির বক্তব্যে তিনি বলেন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ ইএএলজি প্রকল্পের সহায়তায় প্রাতিষ্ঠানিক সক্ষমতা অর্জন করলেও আরও উন্নয়নের সুযোগ রয়েছে। তিনি ইউনিয়নে সংযুক্ত লাইন ডিপার্টমেন্ট ও ইউনিয়নের মধ্যে সমন্বয় জোরদার করার উপর গুরত্ব আরোপ করেন।
এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী,মোঃ সামসুল হক, উপপরিচালক, কৃষিসম্প্রসারন, রাজশাহী, ডাঃ মোঃ আব্দুল মান্নান, রিজিওনাল কনসালটেন্ট ও উপপরিচালক, পরিবার পরিকল্পনা রাজশাহী, মোঃ সানিউল হক, নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, রাজশাহী, মোঃ খুরশিদুল হক, মেডিকেল অফিসার ( সমন্বয়ক) সিভিল সার্জন কার্যালয়, রাজশাহী, মোসাঃ জেসমিন আক্তার, সহকারী কমিশনার, জেলা প্রশাসন, রাজশাহী, সুমন চৌধুরী, সহকারী কমিশনার, জেলা প্রশাসন, রাজশাহী। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা মহিলা বিষয়ক অফিসার, রাজশাহী, বাগমারা ও মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ভাইসচেয়ারম্যানবৃন্দ এবং ৩০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT