সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ পুলিশের আনন্দ সমাবেশ অনুষ্ঠিত ◈ নওগাঁয় যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন ◈ উন্নয়নশীলদেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন ◈ কাশিয়াডাঙ্গা থানা পুলিশের বর্ণিল আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত ◈ মোহনপুরে ৭ইং মার্চের ঐতিহাসিক ভাষণ এবং বাংলাদেশে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষে আনন্দ উদযাপন ◈ পুলিশ রাজশাহী মহানগরীতে হারানো শিশু উদ্ধার করে অভিভাবকের নিকট হস্তান্তর করলেন ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না- খাদ্যমন্ত্রী ◈ গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী

রাজশাহীতে একটি খাবারের হোটেল, সিএনজি স্টেশন ও একটি প্রাইভেটকারে আগুন

প্রকাশিত : ০৭:৫৩ অপরাহ্ণ, ২ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ২০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে একটি খাবারের হোটেল, সিএনজি স্টেশন ও একটি প্রাইভেটকারে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২ই ফেব্রুয়ারি) বিকালে আলাদা আলাদা স্থানে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আজ বিকাল সাড়ে ৫টার দিকে চলন্ত প্রাইভেটকারে আগুন লাগে নগরীর বিলশিমলা এলাকায়। প্রাইভেটকারের মালিক আর্কিটেক্ট রফিকুল ইসলাম নিজেই ছিলেন চালকের আসনে। লোকজন গাড়ির সামনের অংশে আগুন জ¦লতে দেখে তাকে থামান। এরপর পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে তারা ব্যর্থ হন।

তাই খবর দেয়া হয় দমকল বাহিনীকে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভান। ততক্ষণে গাড়ির পুরোটাই ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির মালিক রফিকুল ইসলামের বাড়ি নগরীর আমচত্বর এলাকায় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।
এর আগে বিকালে রাজশাহী সরকারি সিটি কলেজ সংলগ্ন রাজারহাতা এলাকায় ‘সোহেল হোটেল’ নামের একটি খাবারের হোটেলে আগুন লাগে। গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে হোটেলটিতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের রাজশাহীর সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভায়।

একই সময় নগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ‘মেসার্স এনবি ফিলিং সিএনজি স্টেশন’ নামের একটি ফিলিং স্টেশনের বিদ্যুতের সরঞ্জামে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ^বিদ্যালয় স্টেশনের একটি দল গিয়ে তা নিয়ন্ত্রণ করে। সিএনজি স্টেশনটির মালিকের নাম নাইমুল হক বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, আগুনে প্রাইভেটকার পুড়ে চার লাখ টাকার ক্ষতি হয়েছে। খাবারের হোটেলে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার। তবে সিএনজি স্টেশনের ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT