বুধবার ০৩ মার্চ ২০২১, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ নওগাঁর সমতলের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মধ্যে উন্নত জাতের ক্রসব্রীড বকনা ও দানাদার খাদ্য বিতরণ ◈ নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা! কারাগারে স্বামী ◈ রাজশাহী মেট্রোতে মোট আটক ২৭ ও মাদকদ্রব্য উদ্ধার ◈ আজ জাতীয় ভোটার দিবস ◈ রাজশাহী জেলা (ডিবি) পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ আটক দুই ◈ মহাদেবপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ: গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর গ্রেফতার ◈ চলে গেলেন সাংবাদিক ফয়সাল আজম অপু’র পিতা আলহাজ্ব মহফিল উদ্দিন মাষ্টার ◈ রাজশাহীতে আমাদের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ◈ রাজশাহী তানোরে পাঁচন্দর ইউপি ভবন উদ্বোধন ◈ কোম্পানিগঞ্জে সাংবাদিক মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ

রাজশাহীতে কলেজ অধ্যক্ষদের সাথে মতবিনিময় করলেন বাংলাদেশ সেনাবাহিনী

প্রকাশিত : ১২:৩১ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

নিজস্ব প্রতিবেদক:

সারাদেশে চলমান ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ কার্যক্রম নিয়ে রাজশাহীতে কলেজ অধ্যক্ষ ও সিনিয়র শিক্ষকদের সাথে মতবিনিময় করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

গত শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১টার সময় নগরীর শাহ মখদুম কলেজে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে বাংলাদেশ সেনাবাহিনীর বঙ্গবন্ধু ম্যারাথন কার্যক্রমের লক্ষ্য ও উদ্দেশ্য এবং এ প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহীদের করনীয়
বিষয়ে বিস্তারিত আলোচনা করেন- ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের মেজর মনিরুজ্জামান সৈকত। তিনি জানান, রাজশাহীর
যেকোনও কলেজের ১৬ বছর বয়সের উর্দ্ধে শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

আগ্রহীদের স্ব স্ব কলেজ থেকে মোবাইল এ্যাপসের মাধ্যমে নাম রেজিস্ট্রেশন করতে হবে। কলেজ থেকেই রেজিস্ট্রশন ও প্রতিযোগিতা সংক্রান্ত সকল বিষয়ে সহযোগিতা করা হবে। তবে প্রতিযোগীদের স্মার্টফোন ও ইমেইল একাউন্ট থাকা বাধ্যতামূলক। অবশ্য শিক্ষার্থী ছাড়াও যেকোনো শ্রেণী পেশার মানুষ দৌড় প্রতিযোগিতায় নামতে পারবেন।
মেজর মনিরুজ্জামান সৈকত বলেন, রাজশাহী নগরীতে আগামী ১৮ ফেব্রুয়ারি ৫ কিলোমিটার
দূরত্বের এ দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করা হবে বলে জানান।

প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ী প্রথম দশজনকে পুরস্কার প্রদান করা হবে। প্রতিযোগিতার পরবর্তী সপ্তাহ খানেকের মধ্যে মোবাইলে সেনাবাহিনীর পক্ষ থেকে ফলাফল জানিয়ে দেওয়া হবে এবং বিজয়ীদের কাছে পুরস্কার পৌঁছে দেওয়া হবে।
মতবিনিময়কালে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামসুল হক, ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন, শাহ মখদুম কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, অধ্যক্ষ মোঃকামরুজ্জামান, সাইফুল হকসহ আরো অনেকে এই সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত দেশি-বিদেশি দৌঁড়বিদদের অংশগ্রহণে এই ম্যারাথনের নাম উঠে গেছে আন্তর্জাতিক ম্যারাথন অ্যাসোসিয়েশনের (এইমস) ক্যালেন্ডারে। দেশব্যাপী চলমান সেনাবাহিনীর এ কার্যক্রম জেলার সকল উপজেলায় পর্যায়ক্রমে সম্পন্ন হবে। ইতোমধ্যে জেলার পুঠিয়া, দুর্গাপুর এবং মোহনপুর উপজেলায় বঙ্গবন্ধু ম্যারাথন উদ্বোধন করা হয়েছে। আগামী ১৬ ফেব্রুয়ারি তানোর,গোদাগাড়ী ও চারঘাটে এবং ১৭ ফেব্রুয়ারি পবা, বাগমারা ও বাঘা উপজেলায় এর উদ্বোধন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT