শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ মোহনপুর মুক্তিযুদ্ধ মঞ্চ মৌগাছি ইউপি শাখার কমিটি গঠণ ◈ মোহনপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গণ সচেতনতা মূলক প্রচার অভিযান ◈ রাজশাহী বিভাগের ১২ পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ শপথ নিলেন ◈ গোদাগাড়ীতে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণে দুইদিন ব্যাপী কৃষক প্রশিক্ষণ ◈ মোহনপুরে এসপির নামে ফোন করে সার্জেন্ট এর সাথে প্রতারণা ◈ সিরাজগঞ্জে বাস ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত ◈ মহাদেবপুরের আশ্রয প্রকল্প পরিদর্শন করলেন বিভাগীয কমিশনার ◈ নওগাঁয় মুজিব শতবর্ষ উপলক্ষে ডিজিটাল ম্যারাথনের উদ্বোধন ◈ বহুপ্রতিক্ষার পর অবশেষে শুরু হয়েছে খাসের হাট বাজারের জলাবদ্ধতা নিরসনে খাল খনন কাজ ◈ বাগমারায় আবাদি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, চলছে পুকুর খননের হিরিক প্রশাসন নীরব

রাজশাহীর কেশরহাটে পৌর মেয়র শহিদের নির্বাচনী সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৩:১২ অপরাহ্ণ, ১৮ ডিসেম্বর ২০২০ শুক্রবার ১৭৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, নিজস্ব প্রতিবেদক :

আসন্ন কেশরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচনী সভা করেছেন পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ। বৃহস্পতিবার (১৭ই ডিসেম্বর) সন্ধ্যায় কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ১৬ই ডিসেম্বর উপলক্ষে আয়োজিত খেলাধুলা শেষে পুরস্কার বিতরণ সমাপ্ত করে এই নির্বাচনী সভা করেন তিনি।

মোঃ জব্বার ইসলাম জবুর সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সহ কয়েক শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র শহিদ বলেন, নির্বাচনকে ঘিরে প্রতিদ্বন্দীতার জন্য অনেক প্রার্থীরা প্রচারণা চালাচ্ছে। অনেক উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিশ্রুতি দিচ্ছেন। আপনারা এতে বিভ্রান্ত হবেন না। পৌর এলাকায় যে সকল উন্নয়ন হয়েছে তা জনসাধারণের দৃষ্টিগোচর হয়েছে। অনেক কাজ অনুমোদন হয়েছে এবং চলমান রয়েছে।

পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নীত করাসহ উন্নয়ন কাজকে আরো এগিয়ে নিতে আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই।

তিনি বলেন, আমার বিরুদ্ধে যারা ফেসবুকে অন্যায় ও মিথ্যা লিখা-লিখি করে আমার সুনাম নষ্ঠ করছে। তাদের সর্তক করে দিতে চাই। আমি চাইলে আইনের মাধ্যমে তা প্রতিহত করতে পারি। কিন্তু আমি কাউকে কোন রকম আঘাত দিতে চাইনা। তাই নিজের থেকেই সতর্ক হোন এবং সত্য লিখতে শিখুন। এবারের নির্বাচনে আপনারা সচেতন থাকবেন, ভোটের দিন একদল ভোট কেন্দ্রে হামলা চালাতে পারে। আপনারা সাহসিকতার সহিত ভোট কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। মনে রাখবেন আমি মেয়র হতে পারি অথবা না পারি কেশরহাট পৌরসভা উন্নয়ন অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন, অতিতের ভুল-ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাদের ভাই, আপনাদের সন্তান হিসেবে আমাকে আবারো ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবেন। এবার মেয়র নির্বাচিত হতে পারলে পৌর এলাকার অসমাপ্ত রাস্তা-ঘাটসহ পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক সত্যের সন্ধান'কে জানাতে ই-মেইল করুন- sattersandhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক সত্যের সন্ধান'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক সত্যের সন্ধান | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT